সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি
সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি

সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি

নিজস্ব চিত্র

হেমতাবাদ , ১১ অক্টোবর :   শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ শারদোৎসব। গত বছর থেকে করোনা আবহে পুজোর আয়োজন করা হলেও থিমের অভিনবত্বে দর্শকদের আকর্ষণ করতে পুজো উদ্যোক্তাদের চেষ্টায় একফোঁটাও ভাটা পড়েনি। সেরার সেরা লড়াইয়ে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ পুজো কমিটিগুলি। থিমের অভিনবত্ব দিয়ে মানুষের মন জয়ের চেষ্টা। আর এই লড়াইয়েই সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি।

রবিবার অর্থাৎ পঞ্চমীর দিন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে হেমতাবাদ ও কালিয়াগঞ্জ ব্লকে আয়োজিত পুজোগুলির মধ্যে অভিনবত্বের বিচারে সেরা পুজো ২০২১ এর পুরস্কার পেল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি। এছর এই পুজো ৫১তম বর্ষে পদার্পণ করেছে। এদিনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি অমিত সরকার, পুজো কমিটির সাধারণ সম্পাদক দীপঙ্কর সরকার সহ অন্যান্যরা।উল্লেখ্য, এবছর আইসক্রিমের কাঠি, বোতাম ও প্লাই দিয়ে কাল্পনিক মন্দিরের আদলে মন্ডপ তৈরি করা হয়েছে এখানে।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!