fbpx

মা ক্যান্টিন চালু হল ডালখোলা পুরসভার উদ্যোগে 

ডালখোলা, ৩ ডিসেম্বর :ডালখোলা পুরসভার উদ্যোগে মা ক্যান্টিন চালু হলো শুক্রবার। এদিন ডালখোলা বাসস্ট্যান্ডের যাত্রী প্রতীক্ষালয়ের সামনে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ক্যান্টিনের উদ্বোধন করা হয়। প্রতিদিন ৩০০ জনকে ৫ টাকার বিনিময়ে ভাত, সবজি ও ডিম সহকারে খাওয়ায় প্রদান করা হবে।

এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডালখোলা পৌরসভার পৌর প্রশাসক তনয় দে, পুরসভার এক্সিকিউটিভ অফিসার আরিকুল ইসলাম সহ অন্যান্যরা।উল্লেখ্য, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই জেলা সফরে আসতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে শুক্রবার মা ক্যান্টিনের উদ্ভোধন হলো উত্তর দিনাজপুর জেলার ডালখোলায়। এদিন ডালখোলা বাসস্ট্যান্ডের যাত্রী প্রতিক্ষালয়ের সামনে মা ক্যান্টিনের উদ্ভোধন করেন ডালখোলা পৌরসভার পৌর প্রশাসক তনয় দে। এই ক্যান্টিন থেকে ৫ টাকার বিনিময়ে মিলবে ভরপেট খাওয়ার। তনয় বাবু জানান, গরিব দুঃস্থ মানুষদের কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এই ক্যান্টিন থেকে রোজ ৩০০ জনকে খাওয়ার দেওয়া হবে। এখানে পাঁচ টাকার বিনিময়ে মিলবে দুপুরের খাওয়ার। মেনুতে থাকবে ভাত, সব্জী ও ডিম। এদিন নিজে হাতে মা ক্যান্টিন থেকে মানুষদের মধ্যে খাওয়ার পরিবেশন করতে দেখা যায় পৌরপ্রশাসক তনয় দে সহ পৌরসভার বোর্ড অফ এডমিনিষ্ট্রেটরের অন্যান্য সদস্যদের। পৌরসভা সূত্রে খবর, সপ্তাহে ছয় দিন এই ক্যান্টিন থেকে মিলবে দুপুরের খাওয়ার। দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত এই ক্যান্টিন থেকে মিলবে খাওয়ার। প্রতি প্লেটে উপভোক্তা দেবে পাঁচ টাকা এবং সরকার থেকে অনুদান দেওয়া হবে ১০ টাকা। এদিনের অনুষ্ঠানে পৌরসভার বোর্ড অফ এডমিনিষ্ট্রেটরের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ অফিসার আরিকুল ইসলাম সহ অন্যান্যরা। পুরসভার এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন এলাকাবাসীরা।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

খুনের ঘটনার তদন্তে সাফল্য পেল পুলিশ

শনি ডিসে ৪ , ২০২১
মালদা, ৪ ডিসেম্বর :মালদার পুখুরিয়ায় যুবতীকে খুনের ঘটনার তদন্তে সাফল্য পেল পুলিশ। খুনের ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল পুখুরিয়া থানার পুলিশ। শনিবার ধৃতকে সাতদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। উল্লেখ্য, গত ৩০ শে নভেম্বর সকালে মালদা জেলার পুখুরিয়া থানার খৈলসনা এলাকার একটি আমবাগান […]
error: Content is protected !!