fbpx

শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা। খুন তৃণমূল নেতা

নিউজ ডেস্ক, ১৪ আগস্ট : শুক্রবার গভীর রাতে শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা ছড়ালো উত্তর চব্বিশ পরগণার খড়দহে। দুস্কৃতিদের ছোড়া গুলিতে খুন হলেন ব্যারাকপুর লোকসভায় তৃণমূলের হিন্দি সংগঠনের সম্পাদক রণজয় শ্রীবাস্তব।

জানা যায়, শুক্রবার রাতে নিজের গাড়ীতে বাড়ী ফিরছিলেন ব্যারাকপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা রণজয় শ্রীবাস্তব। সাথে ছিলেন তাঁর আরোও এক সঙ্গী। স্থানীয় সুত্রের খবর, খড়দহ বড়পট্টি এলাকায় তাঁর গাড়ি পৌঁছতেই একদল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি, বোমা ছুঁড়তে থাকে বলে অভিযোগ। তখন গাড়ি নিয়ে ঘটনাস্থল ছাড়ার চেষ্টা করেন তৃণমূল কংগ্রেস নেতা। কিন্তু রেহাই পাননি। গলার নিচে গুলি লাগে তাঁর। রক্তক্ষরণ হতে শুরু করে। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর দুষ্কৃতিরা ঘটনাস্থল থেকে চম্পট দেয়। ঘটনার পর স্থানীয়রা ছুটে এসে তৃণমূল কংগ্রেস নেতাকে উদ্ধার করে কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনার তদন্তে নেমে ৫ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ। তাদের দফায় দফায় চলছে জিজ্ঞাসাবাদ। তৃণমূল নেতা খুনে সৃষ্টি হয়েছে হাজারও প্রশ্ন। রাজনৈতিক প্রতিহিংসা নাকি ব্যক্তিগত আক্রোশ থেকে খুন করা হল তৃণমূল নেতাকে, তা খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা এই ঘটনায় জড়িত তাও তদন্তসাপেক্ষ। তৃণমূল নেতাকে খুন করতে সুপারি কিলারের সাহায্য নেওয়া হয়েছে কিনা, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের জেরা করে একে একে সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলেই মনে করছে পুলিশ। ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার জেরে শোকের আবহ ছড়িয়েছে মৃতের পরিবার ও রাজনৈতিক মহলে।

রণজয় শ্রীবাস্তব তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা

 

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

আফগানিস্তানে ফৌজ পাঠালে ফল ভাল হবে না, ভারতকে হুমকি তালিবানের

শনি আগ ১৪ , ২০২১
নিউজ ডেস্ক, ১৪ আগস্ট :    মার্কিন ফৌজ ও ন্যাটো বাহিনী সেনা প্রত্যাহার করতেই প্রায় গোটা আফগানীস্তানের দখল নিয়েছে তালিবানরা৷ ধীরে ধীরে গোটা দেশ দখলের পথে জঙ্গি গোষ্ঠীটি। কাবুল থেকে মাত্র কিছুটা দূরেই তালিবানরা ঘাঁটি গেড়েছে৷ আফগানীস্তানের রাজধানী দখল এখন সময়ের অপেক্ষা বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এই পরিস্থিতিতে মার্কিন […]

আপনার পছন্দের সংবাদ

error: Content is protected !!