শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা। খুন তৃণমূল নেতা শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা। খুন তৃণমূল নেতা
সংবাদ শিরোনাম :
জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব নিচ্ছেন না লক্ষ্মণ কয়লা পাচার কান্ডের মূল অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি বিজেপির যুবনেতা খুন, গ্রেপ্তার ১ ২০২২ এর নির্বাচনকে সামনে রেখে বৈঠক করতে চেয়ে সোনিয়া গান্ধীকে চিঠি সিধুর সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি উৎসবের মরশুমে পকেটে ছ্যাঁকা আমজনতার। বৃদ্ধি পেল পেট্রোল ডিজেলের মূল্য পুজোতে জোটে নি নতুন জামা, রাস্তায় সবজি বিক্রি করছে চতুর্থ শ্রেণির ছাত্র রাজদীপ বুধবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা RTS, S/AS01 ম্যালেরিয়া ভ্যাকসিন অনুমোদন করেছে দু’বছর পর ঘর ওয়াপসি সব্যসাচী দত্তের দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির
শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা। খুন তৃণমূল নেতা

শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা। খুন তৃণমূল নেতা

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক, ১৪ আগস্ট : শুক্রবার গভীর রাতে শ্যুটআউটের ঘটনায় উত্তেজনা ছড়ালো উত্তর চব্বিশ পরগণার খড়দহে। দুস্কৃতিদের ছোড়া গুলিতে খুন হলেন ব্যারাকপুর লোকসভায় তৃণমূলের হিন্দি সংগঠনের সম্পাদক রণজয় শ্রীবাস্তব।

জানা যায়, শুক্রবার রাতে নিজের গাড়ীতে বাড়ী ফিরছিলেন ব্যারাকপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা রণজয় শ্রীবাস্তব। সাথে ছিলেন তাঁর আরোও এক সঙ্গী। স্থানীয় সুত্রের খবর, খড়দহ বড়পট্টি এলাকায় তাঁর গাড়ি পৌঁছতেই একদল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি, বোমা ছুঁড়তে থাকে বলে অভিযোগ। তখন গাড়ি নিয়ে ঘটনাস্থল ছাড়ার চেষ্টা করেন তৃণমূল কংগ্রেস নেতা। কিন্তু রেহাই পাননি। গলার নিচে গুলি লাগে তাঁর। রক্তক্ষরণ হতে শুরু করে। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর দুষ্কৃতিরা ঘটনাস্থল থেকে চম্পট দেয়। ঘটনার পর স্থানীয়রা ছুটে এসে তৃণমূল কংগ্রেস নেতাকে উদ্ধার করে কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনার তদন্তে নেমে ৫ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ। তাদের দফায় দফায় চলছে জিজ্ঞাসাবাদ। তৃণমূল নেতা খুনে সৃষ্টি হয়েছে হাজারও প্রশ্ন। রাজনৈতিক প্রতিহিংসা নাকি ব্যক্তিগত আক্রোশ থেকে খুন করা হল তৃণমূল নেতাকে, তা খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা এই ঘটনায় জড়িত তাও তদন্তসাপেক্ষ। তৃণমূল নেতাকে খুন করতে সুপারি কিলারের সাহায্য নেওয়া হয়েছে কিনা, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের জেরা করে একে একে সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলেই মনে করছে পুলিশ। ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার জেরে শোকের আবহ ছড়িয়েছে মৃতের পরিবার ও রাজনৈতিক মহলে।

রণজয় শ্রীবাস্তব তৃণমূল কংগ্রেসের হিন্দি সংগঠনের নেতা

 


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!