fbpx

মুক্তি পেল “৮৩” ট্রেলার

    নিউজ ডেস্ক, ৩০ নভেম্বর : ২৫ শে জুন, ১৯৮৩, ভারতের ইতিহাসে এমন একটা দিন যাতে ছিলো না কোনো সাম্প্রদায়িক বিভেদ, ছিলো শুধু এক আবেগ – ভারতীয় হিসেবে নিজেকে গর্ব করার দিন। ভারতের স্বাধীনতা লাভের ৩৫ বছর পর প্রথম ভারতের হাতে এসেছিলো ক্রিকেট বিশ্বকাপ জয়ের ট্রফি।

প্রতিটি ভারতীয়র উচ্ছ্বাস প্রকাশের ভাষাও যেনো এক ছিলো। ভারতের পতাকা হাতে রাস্তায় নেমেছিলো বহু ভারতীয়। সেই সুবর্ণ স্মৃতিকে রূপোলী পর্দায় ফের একবার উপলব্ধি করার সুযোগ করে দিলেন পরিচালক কবির খান। আজ মুক্তি পেল “৮৩” ট্রেলার। রিলিজের সাথে সাথেই বহু ভিউয়ার ট্রেলারটি দেখে অবাক হয়েছেন। তৎকালীন ভারতীয় অধিনায়ক কপিল দেবের ভূমিকায় রণবীর সিং যেন অবিকল তারই প্রতিচ্ছবি। ট্রেলারে লর্ডসের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতের ওয়ার্ল্ড কাপ জয়ের আবেগও সমান ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। পি আর মান সিং এর ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠি, সুনীল গাভাস্কারের ভূমিকায় তাহির রাজ ভাসিন সহ সকল কলাকুশলীদেরই সমানভাবে মানানসই লেগেছে। ২৪ শে ডিসেম্বর প্রেক্ষাগৃহ গুলিতে মুক্তি পাবে “৮৩”।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

যুবতীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

মঙ্গল নভে ৩০ , ২০২১
মালদা, ৩০ নভেম্বর : অজ্ঞাত পরিচিত এক যুবতীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় মঙ্গলবার সকালে চাঞ্চল্য ছড়ালো মালদার পুখুরিয়া থানার খৈলসানা এলাকায়। এদিন সকালে জমিতে কাজ করতে যাওয়ার সময় একটি বাগানে স্থানীয়দের নজরে পড়ে মৃতদেহটি। পুখুরিয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। তার নাম পরিচয় […]
error: Content is protected !!