fbpx

পঞ্চায়েত সমিতির সভাপতিকে পরিবর্তনের দাবী সরব পঞ্চায়েতের বাকি সদস্যরা

হেমতাবাদ, ২৮ জুন : হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতিকে পরিবর্তনের দাবিতে সরব হল পঞ্চায়েত সমিতির অন্যান্য সদস্যরা।জানা যায়, হেমতাবাদ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখর রায় হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতির দায়িত্বে রয়েছেন।

সম্প্রতি পঞ্চায়ত সমিতির বাকি তৃণমূল কংগ্রেসের সদস্যরা শেখর রায়কে পরিবর্তন করার দাবি জানিয়ে তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগারওয়ালকে চিঠি পাঠিয়েছেন। যা নিয়ে দলের অন্দরেই দানা বেঁধেছে বিতর্ক। উল্লেখ্য, হেমতাবাদ পঞ্চায়েতে সমিতির মোট ১৫ জন সদস্য রয়েছেন। এর মধ্যে ১ জন বিজেপির সদস্য বাকি ১৪ জন তৃণমূল কংগ্রেসের সদস্য। এর মধ্যে থেকে ১৩ জন সদস্য শেখর রায়ের পরিবর্তনের দাবীতে সরব হয়েছেন। অভিযোগ, শেখর রায় বাকি সদস্যদের সাথে কোনোকিছু আলোচনা না করে নিজের ইচ্ছেমতো সমস্ত কাজ করেন। এই বিষয়ে তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতিকে পরিবর্তন করার দাবি জানিয়ে বাকি সদস্যরা আমাকে চিঠি পাঠিয়েছে। শেখর রায়ের বিরুদ্ধে নিজের ইচ্ছামত পঞ্চায়েত সমিতির কাজ করার অভিযোগ পেয়েছি। এটা দলের অন্দরের ব্যপার। আলোচনার মাধ্যমে বিষয়টি দেখে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।অপরদিকে এই বিষয়ে হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় বলেন, জেলা সভাপতিকে চিঠি দেওয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে কি কারণে আমার বিরুদ্ধে চিঠি দেওয়া হয়েছে তা জানা নেই। দলের সিদ্ধান্ত চরম। তাই দল যা সিদ্ধান্ত নেবে সেটি মেনে নেবো।

আরও খবর পড়ুন : জম্মুর মিলিটারি স্টেশনের আকাশে দেখা মিলল ড্রোন। জারি সতর্কতা

News Desk

Next Post

করোনা মহামারীর জেরে টি ২০ বিশ্বকাপ আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরশাহিতে

Mon Jun 28 , 2021
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক, ২৮ জুন : করোনার জেরে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্ভব নয়। চলতি বছরের প্রতিযোগিতা হতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহিতে। এমনটাই জানিয়েছেন বোর্ড সচিব জয় শাহ। যদিও সেখানে বিশ্বকাপ হলেও আয়োজনের দায়িত্ব থাকবে বিসিসিআইয়ের কাঁধেই।এর আগে […]

আপনার পছন্দের সংবাদ

সংবাদ শিরোনাম

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!