fbpx

সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে কুণাল ঘোষকে নোটিশ ত্রিপুরা পুলিশের

নিউজ ডেস্ক, ১৮ সেপ্টেম্বর : ত্রিপুরায় সংঘর্ষের পর খোয়াই থানায় অবস্থানের জেরে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে তলব করল ত্রিপুরা পুলিশ। দায়ের করা হয়েছে স্বতঃপ্রণোদিত মামলা। আগামী ১০ দিনের মধ্যে তাঁকে ত্রিপুরার খোয়াই থানায় হাজিরা দিতে হবে বলে জানানো হয়েছে ওই নোটিসে।

তদন্তে সমস্ত সহযোগিতার আশ্বাস তৃণমূলের রাজ্য সম্পাদকের। আইনি লড়াই শুরুর হুঁশিয়ারি দিয়ে টুইটারে তৃণমূল নেতা কুণাল ঘোষ লেখেন, “খোয়াই পুলিশের নোটিশ পেলাম। যা যা অভিযোগ আনা হয়েছে, সব মিথ্যে। আমাদের হেনস্থা করার চেষ্টা করা হচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ আমাদের পাঁচজনের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করেছেন থানার ওসি। তবে আমি নোটিশের নির্দেশ পালন করব”।উল্লেখ্য, পশ্চিমবঙ্গে তৃতীয়বার ক্ষমতায় আসার পর থেকেই তৃণমূলের নজর অন্য রাজ্যে নিজেদের সংগঠন বাড়ানো। সেই লক্ষ্যেই বারংবার ত্রিপুরা যাচ্ছেন দলের নেতা কর্মীরা। গত আগস্ট মাসে দলীয় কর্মসূচিতে অংশ নিতে গিয়ে আক্রান্ত হন সুদীপ রাহা, জয়া দত্ত। গ্রেফতার করা হয় দেবাংশু ভট্টাভার্য, সুদীপ রাহা ও জয়া দত্তকে গ্রেফতার করে পুলিশ। খোয়াই থানায় রাখা হয়েছিল তাঁদের। সেই খবর পেয়েই ত্রিপুরায় ছুটে যান অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের একাধিক নেতা-নেত্রী। সাথে ছিলেন কুণাল ঘোষ, দোলা সেনও। খোয়াই থানায় তাঁদের বসে থাকতে দেখা গিয়েছিল। ওই ঘটনার জেরে আগেই নোটিস পেয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সমন পাঠানো হল কুণাল ঘোষকে। ৪১ এ ধারা অনুযায়ী, তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। থানায় বসে পুলিশের কাজে তথা সরকারি বাধা দেওয়ার অভিযোগ উঠেছে কুণালের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বিজেপি ছাড়লেন বাবুল সুপ্রিয়, যোগ দিলেন তৃণমূলে

শনি সেপ্টে ১৮ , ২০২১
নিউজ ডেস্ক, ১৮ সেপ্টেম্বর : তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। শনিবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী। উল্লেখ্য গত জুলাই মাসে কেন্দ্রীয় মন্তীত্ব থেকে সরিয়ে দেওয়া হয় বাবুল সুপ্রিয়কে। এই ঘটনায় নানা মহলে ক্ষোভ প্রকাশ করছিলেন […]

আপনার পছন্দের সংবাদ

error: Content is protected !!