fbpx

পদত্যাগ করলেন রাজ্যের অ্যাডভোকেট জেনারেল

নিউজ ডেস্ক, ১৪ সেপ্টেম্বর : মঙ্গলবার পদত্যাগ করলেন রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত। এদিন রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকড়, নবান্নে আইনমন্ত্রী মলয় ঘটক এবং মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীর কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি। তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়েছে বলে টুইট করে জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

তিনি লেখেন, “সংবিধানের ১৬৫ নম্বর আর্টিক্যাল অনুযায়ী বিশিষ্ট আইনজীবী তথা রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তর পদত্য়াগ গ্রহণ করলাম।” ব্যক্তিগত কারণ দেখিয়েই তিনি ইস্তফা দিয়েছেন বলে জানা যাচ্ছে। ২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে পশ্চিমবঙ্গের অ্যাডভোকেট জেনারেলের দায়িত্ব সামলাচ্ছিলেন প্রবীণ আইনজীবী কিশোর দত্ত। ভোট পরবর্তী সন্ত্রাস মামলা থেকে শুরু করে নারদ মামলা, রাজ্যের হয়ে সওয়াল করছিলেন কিশোর দত্ত।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

অপহরণ কাণ্ডে সাফল্য পুলিশের, গ্রেফতার অপহরণকারী

বুধ সেপ্টে ১৫ , ২০২১
মানিকচক, ১৫ সেপ্টেম্বর : ফের অপহরণ কাণ্ডে বড়সরো সাফল্য পেলো মানিকচক থানার পুলিশ। অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করার পাশাপাশি এই ঘটনার সঙ্গে যুক্ত এক মহিলা অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ধৃত অপহরণকারীকে মালদা জেলা আদালতে পেশ করেছে মানিকচক থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহৃত ওই ব্যবসায়ীর নাম সুশান্ত প্রামানিক। সে […]
error: Content is protected !!