ত্রিপুরায় অভিষেক বন্দোপাধ্যায়ের গাড়ীতে হামলা। প্রতিবাদে সরব তৃণমূল নেতৃত্ব ত্রিপুরায় অভিষেক বন্দোপাধ্যায়ের গাড়ীতে হামলা। প্রতিবাদে সরব তৃণমূল নেতৃত্ব
ত্রিপুরায় অভিষেক বন্দোপাধ্যায়ের গাড়ীতে হামলা। প্রতিবাদে সরব তৃণমূল নেতৃত্ব

ত্রিপুরায় অভিষেক বন্দোপাধ্যায়ের গাড়ীতে হামলা। প্রতিবাদে সরব তৃণমূল নেতৃত্ব

নিজস্ব চিত্র

হেমতাবাদ, ৩ আগস্ট : ত্রিপুরায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার প্রতিবাদে হেমতাবাদ সদর এলাকায় বিক্ষোভ দেখাল যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। সোমবার রাতে হেমতাবাদে তৃণমূলের দলীয় কার্যালয়ে সামনে থেকে একটি ধিক্কার মিছিল বের করা হয়।

পাশাপাশি হেমতাবাদ বাসস্ট্যান্ডে আয়োজিত একটি ধিক্কার সভায় ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার প্রতিবাদে সরব হয় যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা। হেমতাবাদ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের হেমতাবাদ ব্লক সভাপতি সাহাজান আলী, ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি মৃত্যুঞ্জয় দত্ত, তৃণমূল কংগ্রেস নেতা নারায়ণ চন্দ্র দাস, সুভাষ চন্দ্র ভৌমিক, বিপুল ঘোষ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন এদিনের কর্মসূচিতে।
উল্লেখ্য, পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী সোমবার ত্রিপুরার ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। পথে বিশ্রামগঞ্জের কাছে বিজেপির পতাকা হাতে বেশ কিছু দুস্কৃতি তাঁর ওপর হামলা চালায় বলে অভিযোগ। সেই ঘটনার ভিডিও পোষ্ট করে অভিষেক বন্দোপাধ্যায় লেখেন, ” অতিথি দেব ভব’র উদাহরণ দেখলাম, ত্রিপুরার মানুষ এর বিচার করবেন।”


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!