fbpx

পুলিশকে আক্রমণ তৃণমূল নেতাদের, সূচনা বিতর্কের

নিউজ ডেস্ক , ৯ ডিসেম্বর : দলীয় অনুষ্ঠানের মঞ্চ থেকে পুলিশকে আক্রমণ শাসকদলের নেতাদের। ঘটনাকে ঘিরে বিতর্কের সূত্রপাত মালদার হরিশচন্দ্রপুরে।হরিশ্চন্দ্রপুর সদরের শহীদ মোড়ে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে আয়োজিত সভায় পুলিশের উদ্দেশ্যে নিদান দলীয় নেতৃত্বের।

শহরে ফ্লাইওভার প্রকল্প এখন বিশবাঁও জলে

গোটা ঘটনাকে ঘিরে বিতর্কের সূত্রপাত এলাকাজুড়ে। এবারে শাসক দলের রোষের মুখে পুলিশ। সভামঞ্চ থেকে পুলিশকে আক্রমণ তৃণমূল নেতাদের। ঘটনায় বিতর্কের সূত্রপাত মালদার হরিশচন্দ্রপুরে।হরিশ্চন্দ্রপুর সদরের শহীদ মোড়ে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয় শনিবার। এদিন এই সভায় উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল সভাপতি মোশারফ হোসেন, আইএনটিটিইউসির ব্লক সভাপতি সাহেব দাস, জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ রবিউল ইসলাম, জেলা পরিষদ সদস্য বুলবুল খান সহ অন্যান্যরা।

ক্রমবর্দ্ধমান চুরি কান্ডে পুলিশী নিস্ক্রিয়তার প্রতিবাদে আন্দোলন

সেই সভামঞ্চ থেকেই নেতৃত্বদের সামনেই পুলিশকে আক্রমণ করলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সদস্য স্বপন আলী এবং জেলা তৃণমূলের সহ-সভাপতি বিকাশ ব্যানার্জি।মঞ্চ থেকে স্বপন আলী অভিযোগ করেন, পুলিশের একাংশ বিরোধীদের হয়ে দালালি করছে। পঞ্চায়েত ভোটের সময় তৃণমূল কর্মীদের মিথ্যা মামলা দেওয়াতেই পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতি হাতছাড়া হয়েছে তৃণমূলের।আরো একধাপ এগিয়ে জেলা তৃণমূলের সহ-সভাপতি বিকাশ ব্যানার্জি বলেন, যে সব পুলিশ অফিসার মানুষের জন্য কাজ করছে না তাদের বিছুটি পাতা ঘষে দিতে হবে। আর দুই তৃণমূল নেতার এই বিতর্কিত মন্তব্য নিয়ে ঊর্ধ্বমুখী রাজনীতির পারদ।যদিও পরবর্তীতে এই দুই নেতা সংবাদমাধ্যমের সামনে তাদের বক্তব্যে অনড় থেকেছেন।

পাকা ধানে মই দিল অকাল বর্ষন

তবে এহেন মন্তব্য তাদের ব্যক্তিগত মতামত বলে দাবী করেছেন তৃণমূলের ব্লক সভাপতি মোশারফ হোসেন।অন্যদিকে কংগ্রেস নেতা আব্দুস শোভান জানিয়েছেন, পুলিশকে তৃণমূলই তার দলদাসে পরিণত করেছিল। কিন্তু বিরোধীদের চাপে পড়ে পুলিশ সঠিক পদক্ষেপ নেওয়াতে তৃণমূল সুবিধে করতে না পেরেই উস্কানিমূলক বক্তব্য রাখছেন।তৃণমূলের এই বক্তব্য নিয়ে বিজেপি নেতা কিষাণ কেডিয়ার কটাক্ষ, শাসকদলের চাপেই পুলিশ নিরপেক্ষভাবে কাজ করতে পারছেনা। ভয়ে-ভক্তিতে তারা নেতাদের কথামতো কাজ করে চলেছে।

Next Post

বিয়ের কার্ডে বইয়ের ছোঁয়া

Sat Dec 9 , 2023
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক , ৯ ডিসেম্বর : অঘ্রান মাস পরতেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। চারিদিকে বাজছে সানাইয়ের সুর। আর এই আবহে রায়গঞ্জ শহরের বীরনগরের সরকার বাড়িতে ছেলে বিয়ে উপলক্ষ্যে দেখা গেল এক অভিনব চিত্র। এই বাড়ির ছেলে […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!