fbpx

আড়িপাতা কান্ডের তদন্তের জন্য কমিটি গঠনের সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের

নিউজ ডেস্ক, ২৩ সেপ্টেম্বর : ফোনে আড়ি পাতা কাণ্ডের তদন্তের জন্য বিশেষজ্ঞ কমিটি গঠন করার সিদ্ধান্ত নিল শীর্ষ আদালত। বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে অন্য একটি মামলার শুনানি চলাকালীন একথা জানিয়েছেন খোদ প্রধান বিচারপতি এন ভি রামানা।

এই বিষয়ে এদিন প্রধান বিচারপতি বলেন, “আমরা এই বিষয়ে আগেই একটি নির্দেশ দিতে চেয়েছিলাম। কিন্তু একটা বিশেষজ্ঞ কমিটি গঠনের বিষয়ে ভাবনাচিন্তা চলছিল। তবে ব্যক্তিগত কারণে কয়েকজন এই কমিটির অংশ হতে চাননি। সেই কারণে দেরি হয়েছে। পেগাসাস নিয়ে আমরা আগামী সপ্তাহে নির্দেশ দেওয়ার চেষ্টা করব।”পেগাসাস ইস্যুতে বারবার কেন্দ্রীয় সরকারের কাছে হলফনামা তলব করেছে সর্বোচ্চ আদালত। কিন্তু সেই হলফনামা নিয়ে বারবার টালবাহানা করেছে কেন্দ্র সরকার। তার জেরেই সুপ্রিম কোর্ট উষ্মা প্রকাশ করেছে বারবার।প্রসঙ্গত, দেশের শীর্ষস্থানীয় সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বিশিষ্টদের ফোনে আড়ি পাতার ঘটনায় আদালতের নজরদারিতে তদন্তের আবেদন জানিয়েছিল এডিটর্স গিল্ড। এ ছাড়াও পেগাসাস ইস্যুতে তদন্তের দাবিতে সুপ্রিম কোর্টে আরও বেশ কয়েকটি পিটিশন দাখিল হয়েছিল। সব মিলিয়ে ১২টি পিটিশন জমা পড়েছে।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ঔষধের গাড়ি লক্ষ করে গুলি দুষ্কৃতিদের

শনি সেপ্টে ২৫ , ২০২১
করণদিঘী, ২৫ সেপ্টেম্বর : ঔষধ বোঝাই চলন্ত গাড়িতে গুলি চালানো ঘটনায় চাঞ্চল্য ছড়ালো করণদিঘী থানার আলতাপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের নাকোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে। ঔষধের গাড়িতে গুলি চললেও কোনোমতে রক্ষা পেয়েছেন গাড়ির চালক এবং সহ চালক। গাড়ি চালক সেলিম বলেন,” রাতে কলকাতা থেকে ঔষধের গাড়িটি নিয়ে গুয়াহাটি যাওয়ার পথে […]
error: Content is protected !!