fbpx

Me Too movement এ নাম জড়ালো অনুরাগ কশ্যপের, অভিযোগ ভিত্তিহীন দাবি পরিচালকের

ডিজিটাল ডেস্ক : বলিউডের সনামধন্য পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে #MeToo movement এ যৌন হেনস্থার অভিযোগ করেলেন ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ ছবির অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। নিজে ট্যুইট করে অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে এই অভিযোগ আনেন অভিনেত্রী।

তিনি তার ট্যুইট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) কে ট্যাগ করেন এবং উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আর্জি জানান। নিজের ট্যুইটে হুমা কুরেশি এবং রিচা চাড্ডার (Richa Chadda) মতো সেলিব্রিটিদের নাম নিয়ে তিনি বলেন, অনুরাগ কশ্যপ তাকে বলেছিল যে তাঁর সাথে যে সমস্ত অভিনেত্রী কাজ করেছেন তাদের কাছে এসব কোনো ব্যাপার না।

যদিও এই ঘটনায় এবারে পাল্টা মুখ খোলেন রিচা চাড্ডা (Richa Chadda)। একটি বিবৃতি দিয়ে তিনি বলেন, যে তিনি মনে করেন কর্মক্ষেত্রে বা সামজিকভাবে সত্যি অন্যায়ের শিকার হওয়া মহিলাদের ন্যায়বিচার পাওয়া উচিত। কিন্তু তাই বলে কোনো মহিলার এসব অপব্যবহার করা উচিত নয়। তার নাম অযাচিতভাবে এই ধরনের ঘটনায় আনার বিরুদ্ধে আইনের দ্বারস্থ হন তিনি।

https://www.instagram.com/p/CFYCDmhj37W/?utm_source=ig_web_button_share_sheet

অন্যদিকে নিজের সাফাই দিতে গিয়ে পরিচালক অনুরাগ কশ্যপ বলেন, তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হচ্ছে। অনুরাগ কশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী তাঁর পক্ষে একটি সরকারী বিবৃতি প্রকাশ করেছেন যা পরিচালক তার ট্যুইটারে শেয়ার করেছেন। যাতে লেখা রয়েছে #MeToo এর মত গুরুত্বপূর্ণ একটি সামাজিক movement এর অপব্যবহার করা হচ্ছে। অনুরাগ কাশ্যপের পক্ষ নিয়েছেন হান্সাল মেহতা, তাপ্সী পান্নু, মোহাম্মদ জিশান আইয়ুব এবং প্রাক্তন স্ত্রী
সহ ইন্ডাস্ট্রির বন্ধুরা।

দেখুন  ট্যুইট :

Next Post

সত্যমেভ জয়তে ২ , আরও বড় প্রেক্ষাপটে সত্য প্রতিষ্ঠার লড়াই

Mon Sep 21 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email ডিজিটাল ডেস্ক :  ১৫ আগষ্ট, ২০১৮ তে জন আব্রাহাম অভিনিত ‘সত্যমেব জয়তে’ মুক্তি পেয়েছিলো। এবারে এই ছবির সিক্যুয়েল ‘সত্যমেব জয়তে ২’, এর কাজ শুরু হচ্ছে যা ১২ই মে ২০২১, ঈদের দিন,প্রেক্ষাগৃহে মুক্তি পাবে যার অধীর আগ্রহে অপেক্ষা […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!