fbpx

বলিউডে নেপোটিজম বিতর্কে যানজট “সড়ক টু” তে

বিনোদন, অপরাজিতা : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনও অধরা। সি আই ডি-র জেরার মুখে ক্রমাগত উঠে আসছে নানা অজানা তথ্য। ১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের এই অকস্মিক মৃত্যুর পর কেটে গেছে প্রায় ২ মাস। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক সিনেমায় সুশান্ত সিং রাজপুতের অভিনয়ের দক্ষতা প্রমান করে – কেন আত্মহত্যার তত্ত্ব গ্রহণযোগ্য নয় তার ফ্যানদের কাছে।

তার ফ্যানদের এই ক্ষোভ হয়ত নতুন বিপ্লব আনতে চলেছে বলিউড দুনিয়ায়। বলিউডে নেপোটিজম নিয়ে প্রকাশ্যে কথা উঠছিলো বেশ কিছুদিন থেকেই। তবে সুশান্তের মত ভার্সেটাইল অভিনেতার মৃত্যু যেন ধৈর্যের সব বাধ ভেঙে দিলো। ১২ আগষ্ট মুক্তি পেয়েছে মহেশ ভাটের পরিচালনায় “সড়ক ২ ” এর ট্রেলার। আর মুক্তি পাওয়ার সাথে সাথেই এই ট্রেলার সব চাইতে “ডিসলাইক”-এর তকমা পেয়েছে। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সঞ্জয় দত্ত ও পুজা ভাট অভিনিত ” সড়ক”-এর বহুল সাফল্যের প্রায় দুই দশক পর ফের ভট পরিবারের পক্ষ থেকে এর সিক্যুয়েল তৈরির উদ্যোগ চর্চায় ছিলো বটে! তবে বাধ সাধলো সুশান্তের মৃত্যু। রিয়া – মহেশ ভাটের ঘনিষ্ট ছবি প্রকাশ, বহু ছবি থেকে সুশান্তকে গ্রুপিজমের জেরে বাদ দেওয়া, পরিবার তন্ত্র, করণ জোহরের টক’শো তে অযাচিতভাবে যোগ্য অভিনেতা অভিনেত্রীদের অপমানের স্ক্রিপ্ট আওরানো – সবই যেন ইতি টানছিলো নেপোটিজমের।

প্রতিবেদন লেখা পর্যন্ত “সড়ক-২” এর ট্রেলারে ভিউ এর সংখ্যা ২.২ কোটি, এরমধ্যে ট্রেলার টি পছন্দ করেছেন ৩.৪ লক্ষ মানুষ। আর নেপোটিজমের বিরুদ্ধে রুখে দাড়ানোর এই সময়ে সব প্রত্যাশা ছাপিয়ে ৬৪ লক্ষ দর্শকরা ইতিমধ্যেই অপছন্দ করেছে এই ট্রেলারকে। উল্লেখ্য ২৮ শে আগষ্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে “সড়ক-২”। মুকেশ ভাটের প্রযোজনায়, আলিয়া ভাট, পুজা ভাট এর অভিনিত এই ছবি নতুন মোড়কে পরিবারতন্ত্রের বিক্রি তা বলাই যায়। তাই দর্শকরা এবারে বলিউডে ঝা-চকচকে মোড়কে পরিবারতন্ত্রকে ছেড়ে প্রকৃত যোগ্য গল্প, প্রযোজনা, পরিচালনা সর্বপরি অভিনয়কে স্থান দেবে তা ” সড়ক ২” এর ট্রেলারের প্রতিক্রিয়ায় স্পষ্ট।

Next Post

ভিজে যাওয়া মাস্ক পড়ছেন? বিপদ কিন্তু ওৎ পেতে রয়েছে

Fri Aug 14 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email ডিজিটাল ডেস্ক :  করোনার সাথে লড়াই টা জারি থাকবে আরো দীর্ঘদিন,যতোদিন পর্যন্ত না ভ্যাকসিন বাজারে আসছে। সেক্ষেত্রে মাস্ক পড়তে হবে,বারংবার স্যানিটাইজার বা সাবান দিয়ে হাত পরিষ্কার করতে হবে। কিন্তু এই বর্ষার সময় আপনি যখন বাইরে বেরিয়েছেন তখন […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!