fbpx

স্বরাষ্ট্রমন্ত্রীকে পেছনে ফেলে এবছর সম্পত্তি বাড়লো প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক , ১৫ অক্টোবর :   গতবছরের তুলনায় সম্পত্তি বাড়লো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। প্রধানমন্ত্রীর দফতরের পেশ করা পরিসংখ্যান থেকে জানা যাচ্ছে এই তথ্য। পিএমও সুত্রে জানা গিয়েছে, ২০২০সালের ৩০শে জুন অব্দি প্রধানমন্ত্রী মোদীর সম্পত্তি ছিল ২.৮৫কোটি টাকার। তবে গতবছর তার সম্পত্তির পরিমাণ ছিল ২.৪৯ কোটি টাকা। অর্থাৎ এবছর তার সম্পত্তি বেড়েছে প্রায় ৩৬ লক্ষ টাকা।

বর্ধিত অর্থের মধ্যে ৩.৩লক্ষ টাকা রয়েছে ব্যাঙ্কে। বিভিন্ন বিনিয়োগের সুদ থেকে পেয়েছেন ৩৩ লক্ষ টাকা। পরিসংখ্যানে আরো জানানো হয়েছে, বর্তমানে নরেন্দ্র মোদীর হাতে রয়েছে ৩১,৪৫০টাকা। ফিক্সড ডিপোজিট ও অন্যান্য বিনিয়োগ রয়েছে তার ১,৬০,২৮,৯৩৯ টাকার।তার অস্থাবর সম্পত্তির রয়েছে প্রায় ১.৭৫কোটি টাকার। যদিও প্রধানমন্ত্রীর নামে কোন গাড়ি কিংবা ঋণ নেই। তবে গান্ধীনগরে প্রধানমন্ত্রীর নামে একটি জমি আছে। যদিও সেটির চারজন অংশীদার রয়েছে। অন্যদিকে লকডাউনে সম্পত্তি কমলো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। ২০১৯ সালে তার সম্পত্তির পরিমাণ ছিল ৩২.৩০ কোটি টাকা। তবে চলতি বছরে তার সম্পত্তি কমে হয়েছে ২৮.৬৩কোটি টাকা।

Next Post

৫মিনিটে জানা যাবে কোভিড পরীক্ষার ফল, যন্ত্র আবিষ্কারের দাবী অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের

Thu Oct 15 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক , ১৫ অক্টোবর :  কোভিড পরীক্ষার ফলাফল জানা যাবে মাত্র ৫মিনিটে। এমনটাই দাবী করলেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বৈজ্ঞানিকদের। বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের বৈজ্ঞানিকেরা এমনই দ্রুতগতিসম্পন্ন কোভিড পরীক্ষা করার যন্ত্র আবিষ্কার করেছেন। যদিও এখনই বাজারে মিলবে না এ […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!