fbpx

গাড়ি ঘিরে আতঙ্ক রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে!!!!

রায়গঞ্জ, ২১ অক্টোবর : অভিভাবকহীন অবস্থায় রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভেতরে নীল বাতি লাগানো একটি বিলাসবহুল গাড়ি দীর্ঘ পাঁচছয় দিন ধরে ঠায় দাঁড়িয়ে থাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এলাকায় কড়া নিরাপত্তা বেষ্টনীতে মোড়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কিভাবে এই গাড়িটি ঢুকল এবং কে বা কারা এই গাড়িটি রেখে দিয়ে গেছে তার সদুত্তর দিতে পারেনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন মাথা চাড়া দিয়েছে।বিশ্ববিদ্যালয়ের চার নম্বর গেটের ভেতর দাঁড়িয়ে থাকা গাড়িটিকে প্রথমাবস্থায় কেউ লক্ষ্য না করলেও পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের দায়িত্বে থাকা ব্যাক্তিদের নজরে আসে। তবে গাড়িটি মালিক কে তা কেউ বুঝতে পারছে না। গাড়িটিতে নীল বাতি লাগানো রয়েছে অথচ কোনকিছুই লেখা নেই! তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে ইতিমধ্যেই রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীদের দায়িত্ব নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ ও বিরক্ত তারা। বিশ্ববিদ্যালয়ের কর্মী তথা স্থানীয় বাসিন্দা তপন নাগ বলেন, কে বা কারা গাড়িটি এখানে রেখে গেছে তা এখনও জানা যায়নি।এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের অনেককে জিজ্ঞেস করা হয়েছিল। কিন্তু তারা কেউ কিছু বলতে পারেননি। ভুঁয়ো কোন আধিকারিক চক্র এখানে কাজ করতে পারে বলে আশঙ্কা করছেন তপন বাবু।

বিশ্ববিদ্যালয় বন্ধ থাকাকালীন ক্যাম্পাস ইনচার্জ অধ্যাপক তাপস মহন্ত বলেন, বিষয়টা রেজিস্টারের মাধ্যম দিয়ে পুলিশে জানানো হয়েছে। কিভাবে এই গাড়ি ক্যাম্পাসের ভেতরে ঢুকেছে তা খতিয়ে দেখা হচ্ছে।আগামী ২৫ শে অক্টোবর বিশ্ববিদ্যালয় পুজোর ছুটির পর খুললে বিষয়টি সম্পর্কে হয়ত পরিষ্কার তথ্য পাওয়া যাবে।এদিন রায়গঞ্জ থানার পুলিশ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে ওই পশ্চিমবঙ্গের রেজিষ্ট্রেশন নম্বর সম্বলিত গাড়িটি চাকায় ধাতব রিং লাগিয়ে লক করে দেয়।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বাঁশের সাঁকো ভেঙে আহত বেশ কয়েকজন 

শুক্র অক্টো ২২ , ২০২১
  রতুয়া, ২২ অক্টোবর :      বিগত কয়েকদিনের লাগাতার বৃষ্টি। আর অবিরাম বৃষ্টির জেরে জল বাড়তে শুরু করেছে উত্তরবঙ্গের অন্যতম প্রধান নদীগুলির মধ্যে অন্যতম মহানন্দা, তিস্তা সহ অন্যান্য নদীতে। মহানন্দা নদীর জল বাড়তেই ফুলে ফেঁপে উঠেছে এই নদীর শাখানদীও। বুধবার রাতে প্রবল জলোচ্ছ্বাসের ফলে হুরমুড়িয়ে ভেঙে পড়ে রতুয়া ১ […]
error: Content is protected !!