দীর্ঘদিন ফাঁকা থাকার পর অবশেষে পূরণ হল জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যানের পদ দীর্ঘদিন ফাঁকা থাকার পর অবশেষে পূরণ হল জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যানের পদ
দীর্ঘদিন ফাঁকা থাকার পর অবশেষে পূরণ হল জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যানের পদ

দীর্ঘদিন ফাঁকা থাকার পর অবশেষে পূরণ হল জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যানের পদ

নিজস্ব চিত্র

ডালখোলা, ১৭ সেপ্টেম্বর : উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের নতুন চেয়ারম্যান হলেন ডালখোলা উর্দু জুনিয়র হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মহম্মদ জায়িদ আলম। এই খবর ছড়িয়ে পড়তেই খুশির হাওয়া জেলার শিক্ষামহলে।

তবে উল্লেখযোগ্যভাবে এবারের জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যান নিয়োগে অগ্রাধিকার পেয়েছেন তৃণমূল কংগ্রেসের শিক্ষক সংগঠনের সদস্যরা। শিক্ষাদপ্তর সূত্রে জানা গিয়েছে, রাজ্যের ২১ টি জেলায় প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের নতুন চেয়ারম্যান নিয়োগ করা হল। বৃহস্পতিবার এবিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করে শিক্ষাদপ্তর। বেশিরভাগ জেলাতেই কোন চেয়ারম্যান ছিল না। আবার অনেক জেলাতেই বর্তমান চেয়ারম্যানকে সরানো হয়েছে। শিক্ষা দপ্তরের যুগ্ম সচিবের জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী, উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের নতুন চেয়ারম্যান করা হল মহম্মদ জায়িদ আলমকে। তিনি ডালখোলা উর্দু জুনিয়র হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। রাতেই তাকে সম্বর্ধনা জানান ডালখোলা পৌরসভার পৌর প্রশাসক তনয় দে। এখবর ছড়িয়ে পড়তেই তাকে সম্বর্ধনা জানাতে আসেন তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মী সমর্থকেরা। এবিষয়ে জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যান মহম্মদ জায়িদ আলম জানিয়েছেন, মানুষের আশীর্বাদ নিয়ে বাংলায় তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের কর্মীরা সাধারণ মানুষকে পরিষেবা দেওয়ার জন্য দিনরাত এক করে কাজ করে চলেছে। জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের চেয়ারম্যান হিসেবে কাজের সুযোগ করে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, মন্ত্রী গোলাম রব্বানি, বিধায়ক গৌতম পাল সহ অন্যান্যদের ধন্যবাদ জানান তিনি। পাশাপশি জেলার শিক্ষকদের সমস্ত সমস্যার সমাধানের জন্য সদা তৎপর থাকবেন বলে জানিয়েছেন তিনি।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!