জাল সন্দেহে বেশ কিছু মদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার আবগারী দপ্তরের আধিকারিকদের জাল সন্দেহে বেশ কিছু মদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার আবগারী দপ্তরের আধিকারিকদের
জাল সন্দেহে বেশ কিছু মদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার আবগারী দপ্তরের আধিকারিকদের

জাল সন্দেহে বেশ কিছু মদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার আবগারী দপ্তরের আধিকারিকদের

নিজস্ব চিত্র

ডালখোলা, ১৯ সেপ্টেম্বর : গোপনসূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল মদ, মদ তৈরীর সরঞ্জাম আটক করল আবগারী দপ্তর। রবিবার ভোরে ডালখোলা থানা এলাকার ডালখোলা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের শিকারপুর গ্রামের একটি বাড়ি থেকে এই মদ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই এই নকল মদ তৈরির কারবার চলত বলে অভিযোগ। গোপনসূত্রে খবর পেয়ে ওই এলাকায় হানা দিয়ে ১৯৬২ লিটার মদ, ২০০ লিটার স্পিরিট সহ অন্যান্য সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে আবগারি দপ্তর। যার বাজার মূল্য আনুমানিক ৩০ লক্ষ টাকা। মিন্টু মন্ডল নামে এক যুবককে গ্রেফতার করার পাশাপাশি এই ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কিনা সেবিষয়ে তদন্ত শুরু করেছে আবগারি দপ্তর। এবিষয়ে আবগারি দফতরের ডালখোলা সার্কেল ইন্সপেক্টর এ. আলী জানান ডালখোলা এক গ্রাম পঞ্চায়েত এলাকার শিকারপুর গ্রামের এক বাড়িতে তল্লাশি চালিয়ে বিভিন্ন নামিদামি কোম্পানির বোতল বন্দি ১৯৬২ লিটার মদ বাজেয়াপ্ত করা হয়েছে, পাশাপাশি মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম সহ ২০০ লিটার কাঁচা স্পিরিট বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিকভাবে বাজেয়াপ্ত করা মদ জাল বলে মনে করা হলেও তা ল্যাব টেস্টের পর জানা যাবে। এই ঘটনায় শিকারপুরের মিন্টু মন্ডল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া মদের বাজার মূল্য আনুমানিক ৩০ লক্ষ টাকা। এই ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কিনা সেবিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!