fbpx

জলাশয় থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ 

মানিকচক, ৩ ডিসেম্বর : জলাশয় থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। বৃহস্পতিবার রাতে মালদা জেলার মথুরাপুরের ভুতনি ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে মানিকচক থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জয়ধর মন্ডল। মথুরাপুরের শঙ্করটোলা এলাকার বাসিন্দা ওই যুবক পেশায় ছিলেন পরিযায়ী শ্রমিক। এক মাস ধরে নিখোঁজ ছিল সে। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় মানিকচক থানায় নিখোঁজের ডায়েরিও করেন পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যদের অভিযোগ, গত কয়েকমাস ধরে জামাইবাবু শুভঙ্কর মন্ডলের সঙ্গে গন্ডগোল চলছিল জয়ধরের। এমনকি বেশ কয়েকবার তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিয়েছিল শুভঙ্কর। পরবর্তীতে ওই যুবকের নিখোঁজের ঘটনায় শুভঙ্কর মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। এরপরেই বৃহস্পতিবার রাতে একটি জলাশয়ে ওই যুবকের মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের লোকেরা ছুটে গিয়ে তার আধার কার্ড এবং অন্যান্য সামগ্রী দেখে ওই ব্যক্তিকে চিহ্নিত করে। ঘটনার পর মানিকচক থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মা ক্যান্টিন চালু হল ডালখোলা পুরসভার উদ্যোগে 

শুক্র ডিসে ৩ , ২০২১
ডালখোলা, ৩ ডিসেম্বর :ডালখোলা পুরসভার উদ্যোগে মা ক্যান্টিন চালু হলো শুক্রবার। এদিন ডালখোলা বাসস্ট্যান্ডের যাত্রী প্রতীক্ষালয়ের সামনে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ক্যান্টিনের উদ্বোধন করা হয়। প্রতিদিন ৩০০ জনকে ৫ টাকার বিনিময়ে ভাত, সবজি ও ডিম সহকারে খাওয়ায় প্রদান করা হবে। এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডালখোলা পৌরসভার পৌর প্রশাসক তনয় […]

আপনার পছন্দের সংবাদ

error: Content is protected !!