fbpx

যুবতীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

মালদা, ৩০ নভেম্বর : অজ্ঞাত পরিচিত এক যুবতীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় মঙ্গলবার সকালে চাঞ্চল্য ছড়ালো মালদার পুখুরিয়া থানার খৈলসানা এলাকায়। এদিন সকালে জমিতে কাজ করতে যাওয়ার সময় একটি বাগানে স্থানীয়দের নজরে পড়ে মৃতদেহটি।

পুখুরিয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। তার নাম পরিচয় জানতে খোঁজ চালানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে প্রতিদিনের মত এলাকাবাসীরা জমিতে কাজ করতে যাচ্ছিলেন। সেসময় মালদার পুখুরিয়া থানার খৈলসানা এলাকার বাসিন্দারা লক্ষ্য করেন জমির পার্শ্ববর্তী একটি বাগানে এক যুবতীর রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। এঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকাজুড়ে। ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে পুখুরিয়া থানার ওসি গৌতম চৌধুরীর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ছুটে আসে। তবে মৃত ওই যুবতীর নাম-পরিচয় জানা যায়নি। স্থানীয়দের অনুমান ওই যুবতীকে খুন করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুখুরিয়া থানার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করার পাশাপাশি মৃত ওই যুবতীর নাম-পরিচয় জানতে চেষ্টা চালাচ্ছে পুখুরিয়া থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

জলাশয় থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ 

শুক্র ডিসে ৩ , ২০২১
মানিকচক, ৩ ডিসেম্বর : জলাশয় থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। বৃহস্পতিবার রাতে মালদা জেলার মথুরাপুরের ভুতনি ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে মানিকচক থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, […]
error: Content is protected !!