নতুন বড় দায়িত্বে মহুয়া মৈত্র, গোয়ার সেনাপতি কৃষ্ণনগরের সাংসদ নতুন বড় দায়িত্বে মহুয়া মৈত্র, গোয়ার সেনাপতি কৃষ্ণনগরের সাংসদ
নতুন বড় দায়িত্বে মহুয়া মৈত্র, গোয়ার সেনাপতি কৃষ্ণনগরের সাংসদ

নতুন বড় দায়িত্বে মহুয়া মৈত্র, গোয়ার সেনাপতি কৃষ্ণনগরের সাংসদ

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক, ১৩ নভেম্বর : সম্প্রতি গোয়া সফরে গিয়ে বিজেপির কড়া সমালোচনা করার পাশাপাশি ক্ষমতায় এলে আগামীতে রাজ্যে চলা সমস্ত প্রকল্পে গোয়ায় চালু করার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এবারে বিধানসভা নির্বাচনের আগে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে মনোনীত করল তৃণমূল। রাজ্যসভায় অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে তাঁকে মনোনীত করার দলীয় সিদ্ধান্ত শনিবার সকালে দলের টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে এ কথা জানানো হয়। বিধানসভা সূত্রে খবর, আগামী সোমবার মনোনয়ন জমা দেবেন ফেলেইরো। ওই দিন বিধানসভায় বন্ধ থাকবে। তবে শুধু রাজ্যসভা নির্বাচনের মনোনয়ন দাখিলের জন্যই বিধানসভার সচিবালয় খোলা থাকবে। পাশাপাশি তিনি আসন্ন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করবেন বলে জানিয়েছে তৃণমূল। এদিকে দলীয় সংগঠন বাড়াতে সাংসদ মহুয়া মৈত্রের উপর ভরসা রাখলেন মমতা বন্দ্য়োপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোয়ায় তৃণমূলের সেনাপতির দায়িত্ব দেওয়া হল কৃষ্ণনগরের সাংসদকে। শনিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ঘোষণা করা হয়।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!