fbpx

কর্তৃপক্ষের সিদ্ধান্তেই দল থেকে বাদ পড়েছিলেন মহারাজ

নিউজ ডেস্ক,  শাশ্বতী চক্রবর্তী : ২০০৮ সাল থেকে শুরু হয়েছে আইপিএল এবং প্রথম বছর কেকেআর অর্থাৎ কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়ক ছিলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এরপর ২০০৯ সালে কেকেআর এর অধিনায়ক গৌতম গম্ভীর হলেও ২০১০ সালের আইপিএল এ পুনরায় সৌরভ গাঙ্গুলিকে কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়ক করা হয়। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায় ২০১১ সালে সৌরভ গাঙ্গুলিকে দল থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় কেকেআর কর্তৃপক্ষ। তবে সৌরভ গাঙ্গুলিকে দল থেকে বাদ দেওয়ায় চরম বিতর্কের সম্মুখীন হতে হয় কেকেআর কর্তৃপক্ষকে।

তবে দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে দল থেকে বাদ দেওয়ার দীর্ঘ ৯ বছর বাদে কেকেআরের চিফ এগজিকিউটিভ অফিসার বেঙ্কি মাইসোর সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, সৌরভকে বাদ দেওয়া তার কাছে কোনও কঠিন সিদ্ধান্ত ছিলনা। এতও বড় মাপের তারকাকে বাদ দেওয়ার জন্য তাকে কোনও দ্বিধাগ্রস্তও হতে হয়নি৷ ২০১১ সালের আইপিএল নিলামের আগে তিনি কেকেআরের সঙ্গে যুক্ত হন। যদি প্রথম থেকে তিনি দলের সঙ্গে যুক্ত থাকতেন, তবে হয়তো সৌরভকে নিয়ে আবেগ কাজ করত বলে জানান তিনি।

তিনি আরও বলেন যে, সৌরভ গাঙ্গুলিকে বাদ দেওয়ার সিদ্ধান্ত আমার হলেও একার পক্ষে একটা দলের সম্পূর্ণ সিদ্ধান্ত নেওয়া সম্ভব ছিল না। আমার প্রস্তাবে পূর্ণ সমর্থন ছিল কেকেআর টিমের মালিক শাহরুখ খান, জয় মেহেতা এবং জুহি চাওলার। আসলে এটি পুরোটাই ফ্র্যাঞ্চাইজি বোর্ডের সিদ্ধান্ত ছিল। সৌরভকে বাদ দেওয়ার পেছনে যে বলিউড কিং খানের সমর্থন ছিল সে অভিযোগ আগেও সামনে এসেছে, আর তা বেঙ্কি মাইসোর নিজের সাক্ষাৎকারে আরও একবার পরিষ্কার করে দেন।

News Desk

Next Post

ফের তৎপর ইডি। পাঁচ তৃণমূল নেতা-নেত্রী কে নোটিশ

Tue Aug 25 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিজস্ব সংবাদদাতা :  রাজ্যে বিধানসভা নির্বাচনের সময় এগিয়ে আসার সঙ্গে সঙ্গে ফের তৎপর হয়ে উঠলো কেন্দ্রীয় সংস্থা ইডি। বিজেপি নেতা মুকুল রায়ের পর এবারে তৃণমূলের যে ৫ জন নেতানেত্রীকে ইডির তরফে নোটিশ পাঠানো হয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন, […]

সংবাদ শিরোনাম

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!