fbpx

বাড়ি গিয়ে শংসাপত্র প্রদান পৌর প্রশাসকের

ডালখোলা, ৫ ডিসেম্বর : বাড়ি বাড়ি গিয়ে জাতি, জন্ম ও মৃত্যু শংসাপত্র প্রদানের উদ্যোগী হলো ডালখোলা পৌরসভা। রবিবার ডালখোলা পৌরসভার পৌর প্রশাসক তনয় দে বিভিন্ন এলাকায় পৌঁছে ওয়ার্ডের বাসিন্দাদের হাতে এই শংসাপত্রগুলি তুলে দেন।

পাশাপাশি এলাকাবাসীদের বিভিন্ন অভাব-অভিযোগের কথাও শোনেন তিনি। আগামীতেও একইভাবে জনসাধারণের বাড়িতে পৌঁছে এই পরিষেবা প্রদানের কাজ করা হবে বলে জানিয়েছেন পৌর প্রশাসক তনয় দে। এদিন তনয় বাবু বলেন, বহুদিন থেকে পৌরসভা অফিসে বাসিন্দাদের এই শংসাপত্রগুলি তৈরি করে রাখা ছিল। তাই পৌরসভার উদ্যোগে এই শংসাপত্রগুলি এবার বাড়িতে পৌঁছে দেওয়ার কাজ শুরু করা হয়েছে। এই শংসাপত্র প্রদানের পাশাপাশি বাসিন্দাদের বিভিন্ন সুবিধা অসুবিধা কথা শোনা হয়েছে। খুব শীঘ্রই পুর বাসিন্দাদের সেই সব সমস্যা মেটানো হবে। পৌরসভার সাথে পুর বাসিন্দাদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতেই এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তনয় বাবু। আগামীতেও এইভাবে জনসাধারণকে তাদের বাড়িতে পরিষেবা প্রদানের কাজ করা হবে বলে জানান তনয় বাবু। পৌরসভার এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

পরিবেশরক্ষার বার্তা নিয়ে ভারতভ্রমনে কৃষি বিভাগের অবসরপ্রাপ্ত কর্মী

রবি ডিসে ৫ , ২০২১
ডালখোলা, ৫ ডিসেম্বর : জল এবং পরিবেশ সংরক্ষণের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে সাইকেলে চেপে ভারত ভ্রমণে বেরিয়েছেন হরিয়ানার হিসার জেলার বাসিন্দা তথা কৃষি বিভাগের অবসরপ্রাপ্ত কর্মী সুভাষ চন্দ্র। হরিয়ানা থেকে পাঞ্জাব, উত্তরপ্রদেশ, নেপাল, বিহার হয়ে রবিবার পশ্চিমবঙ্গের ডালখোলায় প্রবেশ করেন তিনি। সুদীর্ঘ এই পথ পাড়ি দিতে তার সঙ্গী একটি […]
error: Content is protected !!