fbpx

মাঝ নদীতে উল্টে গেল বরকনে বোঝাই নৌকা, মৃত নববধূ সহ ৭

নিউজ ডেস্ক, ১৬ ডিসেম্বর :    মাঝ নদীতে বরযাত্রী বোঝাই নৌকা উল্টে মৃত্যু হল সাত জনের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বাংলাদেশের হাতিয়া চানন্দি ইউনিয়নের চানন্দি ঘাটের কাছে মেঘনা নদীতে। ঘটনায় শোকের ছায়া নেমেছে এসেছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে হাতিয়ার চানন্দি ইউনিয়নের পূর্ব আজিম নগর গ্রামে বাসিন্দা মহম্মদ ইব্রাহিমের মেয়ে তাসলিমা বেগমকে বিয়ে করতে এসেছিলেন মনপুরা উপজেলার কলাতলি গ্রামের যুবক শরিফ হোসেন। বিয়ে হওয়ার পর খাওয়া দাওয়া সেরে চানন্দি ঘাট থেকে নৌকা করে কলাতলি গ্রামের উদ্দেশে রওনা দেন বরকনে সকলেই। কিন্তু নৌকা কিছুটা দূরে যাওয়ার পরে তীব্র স্রোতের কারণে মেঘনা নদীতে আচমকা নৌকাটি উলটে (boat capsize) যায়। খবর পেয়ে ঘাটে ছুটে আসেন স্থানীয় বাসিন্দা ও রামগতি থানার পুলিশকর্মীরা। ঘটনাস্থলে গিয়ে সাত জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি জীবিত অবস্থায় উদ্ধার হয় আর ৫০ জনকে। কেউ কেউ আবার সাঁতার কেটে নদীর পাড়ে উঠে আসেন। ঘটনার পর থেকে বেশকয়েকজন এখনও নিখোঁজ রয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কনে তসলিমা বেগম ((২১)-সহ নুর জাহান (৬৫), রাহেনা বেগম (৩০), আসমা বেগম (১৯), লিলি আক্তার (৮), আরা বেগম রূপা, আক্তার লামিয়া (২)-র মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি বর শরীফ হোসেন-সহ প্রায় ৫০ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

News Desk

Next Post

আজ ১৯৭১-র পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ঐতিহাসিক বিজয় দিবস, স্বাধীন হয় বাংলাদেশ

Wed Dec 16 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক, ১৬ ডিসেম্বর :     আজ ১৬ই ডিসেম্বর। ভারতের বিজয় দিবস। ১৯৭১-এ পাকিস্তানী বাহিনীর বিরুদ্ধে ভারতের বিজয়ের ৪৯-তম বার্ষিকী। যুদ্ধের সমাপ্তির ফলশ্রুতিতে পাকিস্তান সেনাবাহিনীর একতরফা ও নিঃশর্ত আত্মসমর্পণ করে এবং পরবর্তীকালে পূর্ব পাকিস্তান পাকিস্তান রাষ্ট্র থেকে […]

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!