হুমকী ও জোর করে পুজোর চাঁদা আদায়ের অভিযোগে উত্তেজনা রায়গঞ্জে হুমকী ও জোর করে পুজোর চাঁদা আদায়ের অভিযোগে উত্তেজনা রায়গঞ্জে
হুমকী ও জোর করে পুজোর চাঁদা আদায়ের অভিযোগে উত্তেজনা রায়গঞ্জে

হুমকী ও জোর করে পুজোর চাঁদা আদায়ের অভিযোগে উত্তেজনা রায়গঞ্জে

নিজস্ব চিত্র

রায়গঞ্জ, ১৮ সেপ্টেম্বর :  দোকানীদের গালিগালাজ,হুমকী ও জোর করে পুজোর চাঁদা আদায়ের অভিযোগে উত্তেজনা ছড়ালো রায়গঞ্জ পুরসভার ৫ নং ওয়ার্ডে অবস্থিত সুপার মার্কেট সব্জী বাজারে। ঘটনার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য দোকান বন্ধের সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ীরা। স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন বিষয় টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রায়গঞ্জ পুরসভার ৫ নং ওয়ার্ডের সব্জী বাজারটি দীর্ঘদিনের। স্থানীয় বাসিন্দারা এই বাজার থেকেই দৈনন্দিন বাজার করেন। কিন্তু সম্প্রতি বিশ্বকর্মা পুজোকে ঘিরে স্থানীয় কিছু যুবকের সাথে গন্ডগোল বাধে ব্যবসায়ীদের। তাদের অভিযোগ, ” আমাদের কিছু না জানিয়ে বাজারের মধ্যে পুজোর প্যান্ডেল তৈরী করে কিছু যুবক। প্রতিদিনের মতো দোকান বসালে তারা দোকানের জিনিসপত্র তুলে ফেলে দেয়। অকথ্য ভাষায় গালিগালাজ করে। ব্যবসায়ী দের আরো অভিযোগ, ” পুজোর জন্য চাঁদার জুলুম বাড়ছে। বড় অঙ্কের চাঁদা আমাদের দেওয়ার ক্ষমতা নেই। এই পরিস্থিতিতে আমরা অনির্দিষ্টকালের জন্য বাজার বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। ” অন্যদিকে স্থানীয় কাউন্সিলর সাধন বর্মন বলেন,” পুজো করা নিয়ে একটা সমস্যা হয়েছে। ব্যবসায়ীরা আমাকে জানিয়েছেন। খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!