fbpx

পাক অধিগৃহীত কাশ্মীরে ক্রিকেট লিগের বিরুদ্ধে আই সি সিকে চিঠি দিল ভারত

নিউজ ডেস্ক, ৩ আগস্ট : দীর্ঘদিন ধরে কাশ্মীরের একটা অংশকে বেআইনী ভাবে দখল করে ভারতের বিরুদ্ধে ছায়া যুদ্ধ চালিয়ে আসছে পাকিস্থান। এবারে পাক অধিগৃহীত কাশ্মীরে ৬ আগস্ট থেকে শুরু হতে চলা ক্রিকেট লিগ নিয়ে তীব্র আপত্তি জানাল ভারত।

এবারে সরাসরি ICC-কে চিঠি লিখেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী। কোনওভাবেই যেন এই Kashmir Premier League বা KPL-কে স্বীকৃতি দেওয়া না হয়, এমনটাই দাবি জানালেন সৌরভরা। জানা গেছে পাকিস্তান সুপার লিগ আয়োজন করা নিয়ে কোনও আপত্তি না থাকলেও জাতীয় সুরক্ষার খাতিরে কাশ্মীর প্রিমিয়ার লিগকে কোনওভাবেই স্বীকৃতি দেবে না বিসিসিআই। ইতিমধ্যে বিশ্বের সমস্ত ক্রিকেট বোর্ডকে মৌখিকভাবে সেকথাও জানিয়ে দিয়েছেন সৌরভরা। শুধু তাই নয়, এই লিগে অংশগ্রহণকারী ক্রিকেটারদের ভারতে ক্রিকেট সম্পর্কিত সমস্ত কার্যকলাপে নিষিদ্ধ করা হবে। সেই কথাও স্পষ্ট করে দেওয়া হয়। আর এবার এ ব্যাপারে সরাসরি আইসিসিকে চিঠি দিল ভারতীয় বোর্ড।

আরও খবর পড়ুন : ত্রিপুরায় অভিষেক বন্দোপাধ্যায়ের গাড়ীতে হামলা। প্রতিবাদে সরব তৃণমূল নেতৃত্ব

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কেন্দ্রের বিরোধীতায় দিল্লির রাজপথে সাইকেল নিয়ে প্রতিবাদে রাহুল গান্ধী

মঙ্গল আগ ৩ , ২০২১
নিউজ ডেস্ক, ৩ আগস্ট : লাগাতার পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রের বিরুদ্ধে সরব সমস্ত রাজনৈতিক দলগুলি। কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়ে মঙ্গলবার প্রতিবাদে সামিল হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। এদিন সাইকেল চালিয়ে দিল্লির রাজপথে মিছিল করেন তিনি। মিছিলে ছিলেন দলের অন্যান্য সদস্যরা। এর আগে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দিল্লির সাউথ অ্যাভিনিউর দলীয় […]
error: Content is protected !!