fbpx

চোরাই মোবাইল সহ গ্রেফতার এক, তোলা হল আদালতে

মানিকচক, ৫ ডিসেম্বর : গোপন সূত্রে খবর পেয়ে চোরাই মোবাইল সহ এক যুবককে গ্রেফতার করল মালদা জেলার মানিকচক থানার পুলিশ। শনিবার রাতে মানিকচক বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

রবিবার ধৃতকে মালদা জেলা আদালতে পেশ করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই যুবকের নাম সন্তোষ মন্ডল। তার বাড়ি মানিকচক বাঁধ এলাকায়। শনিবার রাতে উদ্দেশ্যহীনভাবে মানিকচক বাসস্ট্যান্ড এলাকায় সন্তোষ মন্ডল নামে যুবক ঘোরাঘুরি করছিল। তা দেখে সন্দেহ হয় কর্মরত পুলিশকর্মীদের। এরপর পুলিশকর্মীরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। এরপর তল্লাশি চালিয়ে ধৃতের কাছ থেকে দুটি নামিদামি কোম্পানির চোরাই মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিশ। রবিবার ধৃতকে মালদা জেলা আদালতে পেশ করে পুলিশ। এই ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কিনা সেবিষয়ে তদন্ত করার পাশাপাশি গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বেহাল রাস্তা, গ্রামে আসে না পাত্রপক্ষ 

শুক্র ডিসে ১৭ , ২০২১
রতুয়া, ১৭ ডিসেম্বর : সংস্কারের অভাবে বেহাল অবস্থা মালদা জেলার রতুয়া ২ নম্বর ব্লকের টিটাহি এলাকার চলাচলের একমাত্র রাস্তাটির। দীর্ঘদিন ধরে রাস্তাটি বেহাল থাকায় সমস্যায় স্থানীয় বাসিন্দারা। এমনকী বেহাল রাস্তার কারণে গ্রামে আসে না কোন পাত্রপক্ষ। রাস্তা সংস্কারের ব্যাপারে বিভিন্ন জায়গায় দরবার করা হলেও মেলেনি সুরাহা। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি জানিয়েছেন […]
error: Content is protected !!