fbpx

মোবাইল চুরির অভিযোগে এক মহিলাকে বেধড়ক মারধোর

রায়গঞ্জ, ২৬ অক্টোবর : ট্রেনে মোবাইল চুরির অভিযোগে এক মহিলাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে বেধড়ক মারধোরের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের ইন্দিরা কলোনি এলাকায়। গুরুতর আহত অবস্থায় পারভীন সুলতানা নামে ঐ মহিলাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে রায়গঞ্জের ইন্দিরা কলোনির বাসিন্দা মিনতী সরকার কলকাতা থেকে ট্রেনে করে রায়গঞ্জে ফিরছিলেন। ফারাক্কার কাছে পারভীন সুলতানা নামে গাজোলের আমশোল গ্রামের এক মহিলা মিনতী দেবীর মোবাইল ছিনতাই করে পালানোর চেষ্টা করে। কিন্তু উপস্থিত সহযাত্রী ও জি আর পি-র তৎপরতায় ধরা পরে যায়। রায়গঞ্জে ট্রেন থেকে নামার পর পুলিশ কে কিছু না জানিয়ে মিনতী দেবী ঐ মহিলাকে ইন্দিরা কলোনীতে নিজের বাড়ির সামনে নিয়ে আসে। এরপর একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে পারভীন সুলতানাকে বেঁধে শুরু হয় গনপিটুনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ঐ মহিলাকে চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। মিনতী দেবী বলেন,” ট্রেনে পারভীন সুলতানা আমার মোবাইল চুরি করে। বাধা দিতে গেলে চলন্ত ট্রেন থেকে আমাকে ফেলে দেওয়ার চেষ্টা করে। জি আর পি- র পরামর্শ মতোই তাকে এলাকায় নিয়ে আসি। এখানে আনার পর ক্ষুব্ধ বাসিন্দারা তাকে মারধোর করে। ” অন্যদিকে চুরির অভিযোগ স্বীকার করে পারভীন সুলতানা বলেন,” আমি মোবাইল চুরি করেছি। ধরা পড়ার পর ক্ষতিপূরণ দিতে চেয়েছিলাম। কিন্তু কোনো কথা না শুনে আমাকে বেধড়ক মারধোর করা হয়। ” চুরির অভিযোগে আইনের উপর ভরসা না রেখে কেন একমহিলাকে ব্যাপক মারধোর করা হল তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন রায়গঞ্জের বিধায়ক

বুধ অক্টো ২৭ , ২০২১
রায়গঞ্জ, ২৭ অক্টোবর : অবশেষে সব জল্পনার অবসান। তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী। বুধবার কলকাতায় কৃষ্ণ বাবুর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এদিকে কলকাতায় যখন কৃষ্ণ বাবু তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে নিচ্ছেন তখন রায়গঞ্জে বিধায়কের দলীয় কার্যালয়ের সামনে সবুজ আবীর নিয়ে […]
error: Content is protected !!