fbpx

শীতের দাপট জেলাজুড়ে

রায়গঞ্জ, ৫ জানুয়ারী : নতুন বছরের শুরুতেই জাঁকিয়ে পরেছে ঠান্ডা। রায়গঞ্জ সহ উত্তর দিনাজপুর জেলায় তাপমাত্রার পারদ ৯ থেকে ১১ ডিগ্রীর মধ্যে ঘোরাফেরা করছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে কুয়াশার দাপট। সবমিলিয়ে ঠান্ডা ও কুয়াশার দাপটে জনজীবন কার্যত বিপর্যস্ত হয়ে পড়েছে।

ডিসেম্বর মাসেও শীত নিয়ে আক্ষেপ ছিল আমজনতার। কিন্তু নতুন বছরের শুরুতেই মাঠে নেমে ছক্কা হাঁকাতে শুরু করেছে শীত। সকাল থেকেই ঘন কুয়াশার চাদরে ঢেকে থাকছে চারপাশ। গত কয়েকদিন ধরে তাপমাত্রার পারদ ৯ থেকে ১১ ডিগ্রির ঘরে ঘোরাফেরা করছে। তীব্র ঠান্ডায় কার্যত গৃহবন্দী সাধারণ মানুষ। খুব প্রয়োজন ছাড়া বাইরে বেড়োচ্ছেন না কেউ। কাজের তাগিদে যারা বেরোচ্ছেন তারা আপাদমস্তক শীতবস্ত্র পড়ে থাকছেন। কুয়াশার কারনে দৃশ্যমানতা কমে যাওয়ায় সমস্যায় পড়ছেন গাড়ি চালকেরা। স্বাভাবিক কারনেই গাড়ির গতি কম রাখতে হচ্ছে চালকদের। বাইরে বেরিয়ে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদেরও।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ময়নাগুড়ি রেল দুর্ঘটনায় ক্রমশ বাড়ছে মৃত্যুর সংখ্যা। শুক্রবার ঘটনাস্থল পরিদর্শনে আসছেন কেন্দ্রীয় রেল মন্ত্রী। বাতিল বহু ট্রেন।

শুক্র জানু ১৪ , ২০২২
জলপাইগুড়ি : ময়নাগুড়িতে আপ বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার ঘটনায় ক্রমশ বেড়েই চলেছে মৃতের সংখ্যা। রাত ১১ টা পর্যন্ত দুর্ঘটনাগ্রস্থ আপ বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের কামড়া থেকে শিশু এবং মহিলা সহ মোট ৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্থ কামড়াগুলির মধ্যে আরও দু-থেকে তিনিটি দেহ আটকে রয়েছে বলে জানিয়েছেন ডি আই জি আনাপ্পা […]
error: Content is protected !!