আচমকা বজ্রপাতে মৃত দুই, গুরুতর জখম এক, শোকের ছায়া এলাকায় আচমকা বজ্রপাতে মৃত দুই, গুরুতর জখম এক, শোকের ছায়া এলাকায়
সংবাদ শিরোনাম :
জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব নিচ্ছেন না লক্ষ্মণ কয়লা পাচার কান্ডের মূল অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি বিজেপির যুবনেতা খুন, গ্রেপ্তার ১ ২০২২ এর নির্বাচনকে সামনে রেখে বৈঠক করতে চেয়ে সোনিয়া গান্ধীকে চিঠি সিধুর সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি উৎসবের মরশুমে পকেটে ছ্যাঁকা আমজনতার। বৃদ্ধি পেল পেট্রোল ডিজেলের মূল্য পুজোতে জোটে নি নতুন জামা, রাস্তায় সবজি বিক্রি করছে চতুর্থ শ্রেণির ছাত্র রাজদীপ বুধবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা RTS, S/AS01 ম্যালেরিয়া ভ্যাকসিন অনুমোদন করেছে দু’বছর পর ঘর ওয়াপসি সব্যসাচী দত্তের দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির
আচমকা বজ্রপাতে মৃত দুই, গুরুতর জখম এক, শোকের ছায়া এলাকায়

আচমকা বজ্রপাতে মৃত দুই, গুরুতর জখম এক, শোকের ছায়া এলাকায়

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা , হরিশ্চন্দ্রপুর , ৩০ মে : আচমকা বাজ পড়ে মৃত্যু হল দুজনের। ঘটনায় আহত হয়েছে একজন। রবিবার দূর্ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার দুটি পৃথক পৃথক এলাকায়। পুলিশ ও স্থানীয়সুত্রে জানা গিয়েছে, মৃত দুজনের নাম কৌশিক দাস ও নুরুল খান।

এদের মধ্যে কৌশিকের বাড়ি পিপলা এলাকায়। নুরুলের বাড়ি সুলতাননগর এলাকায়। জানা গিয়েছে এদিন কৌশিক ও তার বন্ধু দীপক ঝড় বৃষ্টির সময় আমবাগানে ছিল। সেসময় আচমকা বাজ পড়লে মৃত্যু হয় কৌশিকের। গুরুতর জখম হয় তার বন্ধু দীপকও। তড়িঘড়ি তাকে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পিপলা গ্রামের বাসিন্দা দ্বৈপায়ন ব্যানার্জি বলেন, কৌশিক ও দীপক দুজনেই ঝড়ের সময় আমবাগানে ছিল। আচমকাই দুজনের ওপরেই বাজ পড়ে। কৌশিকের সেখানেই মৃত্যু হয়। এবার মাধ্যমিক পরীক্ষা দিত সে। জখম দীপককে এই মুহূর্তে চাঁচল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও তার অবস্থাও সংকটজনক। অন্যদিকে সুলতাননগরের বাসিন্দা নুরুল খান এদিন বৃষ্টির সময় রাস্তায় বেরিয়েছিলেন। সেসময় আচমকাই তার ওপর বাজ পড়ে। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।অপর মৃত নুরুল খানের আত্মীয় আরিফ শেখ বলেন, বৃষ্টির সময় একটু রাস্তায় বেরিয়ে ছিল নুরুল। হঠাৎ করেই বাজ পড়ে। সাথে সাথে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।খবর পেয়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জম্মু রহমান। অসহায় পরিবারগুলোর পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!