fbpx

আচমকা বজ্রপাতে মৃত দুই, গুরুতর জখম এক, শোকের ছায়া এলাকায়

নিজস্ব সংবাদদাতা , হরিশ্চন্দ্রপুর , ৩০ মে : আচমকা বাজ পড়ে মৃত্যু হল দুজনের। ঘটনায় আহত হয়েছে একজন। রবিবার দূর্ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার দুটি পৃথক পৃথক এলাকায়। পুলিশ ও স্থানীয়সুত্রে জানা গিয়েছে, মৃত দুজনের নাম কৌশিক দাস ও নুরুল খান।

এদের মধ্যে কৌশিকের বাড়ি পিপলা এলাকায়। নুরুলের বাড়ি সুলতাননগর এলাকায়। জানা গিয়েছে এদিন কৌশিক ও তার বন্ধু দীপক ঝড় বৃষ্টির সময় আমবাগানে ছিল। সেসময় আচমকা বাজ পড়লে মৃত্যু হয় কৌশিকের। গুরুতর জখম হয় তার বন্ধু দীপকও। তড়িঘড়ি তাকে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পিপলা গ্রামের বাসিন্দা দ্বৈপায়ন ব্যানার্জি বলেন, কৌশিক ও দীপক দুজনেই ঝড়ের সময় আমবাগানে ছিল। আচমকাই দুজনের ওপরেই বাজ পড়ে। কৌশিকের সেখানেই মৃত্যু হয়। এবার মাধ্যমিক পরীক্ষা দিত সে। জখম দীপককে এই মুহূর্তে চাঁচল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও তার অবস্থাও সংকটজনক। অন্যদিকে সুলতাননগরের বাসিন্দা নুরুল খান এদিন বৃষ্টির সময় রাস্তায় বেরিয়েছিলেন। সেসময় আচমকাই তার ওপর বাজ পড়ে। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।অপর মৃত নুরুল খানের আত্মীয় আরিফ শেখ বলেন, বৃষ্টির সময় একটু রাস্তায় বেরিয়ে ছিল নুরুল। হঠাৎ করেই বাজ পড়ে। সাথে সাথে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।খবর পেয়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জম্মু রহমান। অসহায় পরিবারগুলোর পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

নিজস্ব সংবাদদাতা

Next Post

পঞ্চায়েত দপ্তরে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ইটাহারে

সোম মে ৩১ , ২০২১
নিজস্ব সংবাদদাতা, ইটাহার, ৩১ মে : পঞ্চায়েত দপ্তরে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ইটাহার শহরে। সোমবার দুপুরে ইটাহার পঞ্চায়েত দপ্তরের এক অস্থায়ী কর্মী দপ্তরে এলে চুরির বিষয়টি তাঁর নজরে আসে।খবর পেয়ে পঞ্চায়েত দপ্তরে আসেন পঞ্চায়েত প্রধান অশোক বর্মন সহ দপ্তরের অন্যান্য কর্মীরা। পঞ্চায়েত প্রধান অশোক বর্মন বলেন, দপ্তরের মূল গেটে […]
error: Content is protected !!