প্রয়াত সিদ্ধার্থ শুক্লা প্রয়াত সিদ্ধার্থ শুক্লা
সংবাদ শিরোনাম :
জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব নিচ্ছেন না লক্ষ্মণ কয়লা পাচার কান্ডের মূল অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি বিজেপির যুবনেতা খুন, গ্রেপ্তার ১ ২০২২ এর নির্বাচনকে সামনে রেখে বৈঠক করতে চেয়ে সোনিয়া গান্ধীকে চিঠি সিধুর সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি উৎসবের মরশুমে পকেটে ছ্যাঁকা আমজনতার। বৃদ্ধি পেল পেট্রোল ডিজেলের মূল্য পুজোতে জোটে নি নতুন জামা, রাস্তায় সবজি বিক্রি করছে চতুর্থ শ্রেণির ছাত্র রাজদীপ বুধবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা RTS, S/AS01 ম্যালেরিয়া ভ্যাকসিন অনুমোদন করেছে দু’বছর পর ঘর ওয়াপসি সব্যসাচী দত্তের দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির
প্রয়াত সিদ্ধার্থ শুক্লা

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক, ২ সেপ্টেম্বর : প্রয়াত হলেন বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। আজ সকালে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার, মুম্বাই এর কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪০ বছর।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঘুমানোর আগে কিছু ওষুধ খেতেন তিনি। কিন্তু বুধবার রাতে ওষুধ খেয়ে ঘুমোনোর পর আর জেগে ওঠেনি তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ায় চিকিৎসকরা নিশ্চিত করেন যে হার্ট অ্যাটাকের কারণে তিনি মারা গেছেন। কুপার হাসপাতালে পোস্টমর্টেম হবে তার। সিদ্ধার্থের এই আকস্মিক মৃত্যু মানতে পারছেন না কেউই। বিগবস খ্যাত শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার লিঙ্ক আপের খবর ছড়ায় সেশন চলা থেকেই। খুব শীঘ্রই গাঁটছড়া বাধছেন বলেও গুঞ্জন ছিল। তার মৃত্যুর খবরে শেহনাজ তার শুটিং ছেড়ে চলে যান বলে জানা যায়। উল্লেখ্য, ব্রোকেন বাট বিউটিফুল, বালিকা বধূ, দিল সে দিল তক খ্যাত ছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি নেহা কক্কর ও রজত নাগপাল এর কন্ঠে দিল কো করার আয়া ভিডিও অ্যালবাম এ তাকে দেখা গিয়েছিলো। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সেলেব থেকে তার ফ্যানরা।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!