fbpx

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা

নিউজ ডেস্ক, ২ সেপ্টেম্বর : প্রয়াত হলেন বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। আজ সকালে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার, মুম্বাই এর কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪০ বছর।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঘুমানোর আগে কিছু ওষুধ খেতেন তিনি। কিন্তু বুধবার রাতে ওষুধ খেয়ে ঘুমোনোর পর আর জেগে ওঠেনি তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ায় চিকিৎসকরা নিশ্চিত করেন যে হার্ট অ্যাটাকের কারণে তিনি মারা গেছেন। কুপার হাসপাতালে পোস্টমর্টেম হবে তার। সিদ্ধার্থের এই আকস্মিক মৃত্যু মানতে পারছেন না কেউই। বিগবস খ্যাত শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার লিঙ্ক আপের খবর ছড়ায় সেশন চলা থেকেই। খুব শীঘ্রই গাঁটছড়া বাধছেন বলেও গুঞ্জন ছিল। তার মৃত্যুর খবরে শেহনাজ তার শুটিং ছেড়ে চলে যান বলে জানা যায়। উল্লেখ্য, ব্রোকেন বাট বিউটিফুল, বালিকা বধূ, দিল সে দিল তক খ্যাত ছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি নেহা কক্কর ও রজত নাগপাল এর কন্ঠে দিল কো করার আয়া ভিডিও অ্যালবাম এ তাকে দেখা গিয়েছিলো। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সেলেব থেকে তার ফ্যানরা।

নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

Next Post

রাস্তা সংস্কারের দাবীতে রাজ্য সড়ক অবরোধ বাসিন্দাদের

বৃহঃ সেপ্টে ২ , ২০২১
রায়গঞ্জ, ২ সেপ্টেম্বর : রাস্তা সংস্কারের দাবিতে সোনাবাড়িতে রায়গঞ্জ বালুরঘাট রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। পরবর্তীতে পুলিশি আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে আন্দোলনকারীরা। জানা গেছে, উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের মিরুয়াল মোড় থেকে হেমতাবাদের কমলাবাড়ি হাট লাগোয়া প্রায় তিন কিলো মিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে পড়ে থাকলেও […]
error: Content is protected !!