fbpx

প্রয়াত লালু প্রসাদ যাদবের রাজনৈতিক ছায়াসঙ্গী

ডিজিটাল ডেস্ক  :  চলে গেলেন লালু প্রসাদ যাদবের একসময়ের ছায়াসঙ্গী রঘুবংশ প্রসাদ সিং(Raghuvansh Prasad Singh)। রবিবার সকালে দিল্লির এইমস হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। প্রসঙ্গত, গত জুন মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন রঘুবংশ প্রসাদ সিং

এরপরে তাঁকে পাটনার এইমসে (AIIMS) ভর্তি করা হলে চিকিৎসকরা তাঁকে দিল্লির এইমসে স্থানান্তরিত করার পরামর্শ দেন। সেখানে কোভিড পরবর্তী চিকিৎসা চলছিল তাঁর। করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠলেও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর শরীরে বেশকিছু জটিলতা দেখা দেয়। কোভিড পরবর্তী অসুস্থতার কারণে গত এক সপ্তাহ যাবৎ তিনি দিল্লির এইমসে ভর্তি ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার রাতে ১১ টা ৫৬ মিনিটে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে ভেন্টিলেশনে দেওয়া হয়। অবশেষে রবিবার সকাল ১১টা নাগাদ হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই ইস্তফাপত্র দিয়ে লালু প্রসাদের রাষ্ট্রীয় জনতা দল থেকে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেন রঘুবংশ সিং। বিগত ৩২ বছর ধরে তিনি আর জে ডি-র (RJD) সদস্য ছিলেন। তাঁর আচমকা ইস্তফায় বিহরের রাজনীতিতে শোরগোল পড়ে যায়। আর এই বিস্তর চর্চার মধ্যেই রঘুবংশ সিং এর গুরুতর অসুস্থতার খবর সামনে আসে। মনমোহন সিংহের সরকারের ইউ পি এ-১-এ তিনি গ্রামোন্নয়ন মন্ত্রী ছিলেন। প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রীর প্রয়াণে ট্যুইট করে শোক জ্ঞাপন করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kobind) এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

 

সংগৃহীত

News Desk

Next Post

অক্সিজেন সিলিন্ডার প্রদান সহ সাংবাদিকদের কর্মশালা

Sun Sep 13 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিজস্ব সংবাদদাতা , ইসলামপুর , ১৩ই সেপ্টেম্বর :  রবিবার সাংবাদিকদের নিয়ে কর্মশালার আয়োজন করলো ইসলামপুর মহকুমা প্রেস ক্লাব (Press Club)। এদিন প্রেস ক্লাবের নিজস্ব ভবনে এই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা […]

সংবাদ শিরোনাম

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!