লক্ষ্য ২০২৪, যুব শক্তিকে চাঙ্গা করতে নয়া গান তৃণমূলের লক্ষ্য ২০২৪, যুব শক্তিকে চাঙ্গা করতে নয়া গান তৃণমূলের
লক্ষ্য ২০২৪, যুব শক্তিকে চাঙ্গা করতে নয়া গান তৃণমূলের

লক্ষ্য ২০২৪, যুব শক্তিকে চাঙ্গা করতে নয়া গান তৃণমূলের

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক, ২৬ জুন : একুশের বিধানসভা নির্বাচনে জয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে অভিষেক বন্দোপাধ্যায়ের, এমনটাই মত তৃণমূলের শীর্ষ নেতৃত্বের। আর এবারে লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন। তাই কেন্দ্রের মসনদ দখলে আগামী দিনে মাঠে ময়দানে লড়াই করবে ছাত্র-যুবরা।

ছাত্র সংগঠনকে চাঙ্গা করতে এবার তৈরি হল নতুন গান। অভিষেক বন্দোপাধ্যায়কে সামনে রেখেই নয়া গান। তিনি যেভাবে বিধানসভা ভোটে সামনে থেকে লড়াই করেছেন, সেটিই তুলে আনা হয়েছে তৃনমূল ছাত্র পরিষদের গানে। দলীয় ছাত্র-যুব সংগঠনকে মজবুত করতেই এই পরিকল্পনা জোড়া ফুল শিবিরের। গানের নাম, ‘বাংলার যুবরাজ অভিষেক’। গানটি গেয়েছেন কেশব দে। সুরও করেছেন তিনিই। গানের বোল দিয়েছেন বাদল পাল। ইতিমধ্যেই সকল অনলাইন প্ল্যাটফর্মে গানটি প্রকাশ পেয়েছে। সবার কাছে পৌছতে তৈরি করা হচ্ছে কলার টিউন, রিংটোন।গানের শুরুতেই ‘গরীবের ভগবান, নারীদের সম্মান, তোমার সাথে জড়িয়ে, সহস্র লড়াই লড়ে গেছো’, বলে অভিষেক বন্দোপাধ্যায়কে ভূষিত করা হয়েছে। ৪ মিনিটে ১০ সেকেন্ডের এই ভিডিও অ্যালবামে দেখানো হয়েছে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের বিভিন্ন জনসভার ছবি। ঘূর্ণিঝড় ইয়াসের পর আবার বজ্রপাতের ঘটনার জেরে যাদের মৃত্যু হয়েছে তাঁদের বাড়ি যাওয়ার ভিডিও উল্লেখ করা হয়েছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বড় টিম তৈরি করতে চলেছে তৃণমূল। সোশ্যাল মিডিয়ার জন্য নেওয়া হচ্ছে সৈনিক। জেলাভিত্তিক আলাদা আলাদা টিম তৈরি হচ্ছে। বিজেপি আইটি সেলের পাল্টা সোশ্যাল মিডিয়ায় বড় টিম তৈরি করছে তৃণমূল। ২০২৪ এর আগে রাজনৈতিক লড়াইয়ে সোশ্যাল মিডিয়ায় জোর দিচ্ছে ঘাস ফুল শিবির। ২০১৯ এর লোকসভা ভোটের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠেছিল জোড়া ফুল শিবির। বিভিন্ন ইস্যুতে মানুষের পাশে থাকার বার্তা দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ফেসবুক, ট্যুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউবে চলেছিল প্রচার। ২০২৪- এর আগে গঠনমূলক প্রচার চালাতে চায় তৃণমূল।

আরও খবর পড়ুন : লকডাউনে বন্ধ স্কুল, তাই এলাকার দুঃস্থ ছাত্র ছাত্রীদের এক ছাদের তলায় এনে শিক্ষা দানের বিশেষ উদ্যোগ হেমতাবাদে


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!