দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির
সংবাদ শিরোনাম :
জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব নিচ্ছেন না লক্ষ্মণ কয়লা পাচার কান্ডের মূল অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি বিজেপির যুবনেতা খুন, গ্রেপ্তার ১ ২০২২ এর নির্বাচনকে সামনে রেখে বৈঠক করতে চেয়ে সোনিয়া গান্ধীকে চিঠি সিধুর সেরার শিরোপা ছিনিয়ে নিল হেমতাবাদ শিক্ষকপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি উৎসবের মরশুমে পকেটে ছ্যাঁকা আমজনতার। বৃদ্ধি পেল পেট্রোল ডিজেলের মূল্য পুজোতে জোটে নি নতুন জামা, রাস্তায় সবজি বিক্রি করছে চতুর্থ শ্রেণির ছাত্র রাজদীপ বুধবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা RTS, S/AS01 ম্যালেরিয়া ভ্যাকসিন অনুমোদন করেছে দু’বছর পর ঘর ওয়াপসি সব্যসাচী দত্তের দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির
দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির

দুই পরিবারের বিবাদে মৃত্যু এক ব্যক্তির

ছবি সংগৃহীত

রতুয়া, ৩রা অক্টোবর : একটি গাছের গুড়ি রাখাকে কেন্দ্র করে দুই পরিবারের বিবাদে মৃত্যু হল এক ব্যক্তির। এঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়া থানার চাঁদমুনি অঞ্চলের গরাক্ষা গ্রামে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছেন এলাকার বাসিন্দারা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম কাওসার আলী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার। স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, কাওসার আলী এবং তার আত্মীয় ইসলাম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। শনিবার জমি সংক্রান্ত বিষয় নিয়ে সেই বিবাদ চরমে ওঠে। এরপর একটি গাছের গুড়ি রাখাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে শুরু হয় বচসা। অভিযোগ তখনই ইসলাম আলী এবং তার পরিবারের সদস্যরা কাওসার আলীকে ব্যাপক মারধর করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গভীর রাতে মৃত্যু হয় তার। এঘটনার পর বাড়ি ছেড়ে চম্পট দেয় অভিযুক্তের পরিবারের সদস্যরা। রাতেই গ্রামে মোতায়েন করা হয় রতুয়া থানার বিশাল পুলিশবাহিনী। অভিযুক্ত ইসলাম আলীর পরিবারের বেশ কয়েকজনকে পুলিশ আটক করেছে। যদিও রবিবার সকালে হঠাৎই অভিযুক্ত ইসলাম আলীর বাড়িতে আগুন লেগে যায়। এঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। তড়িঘড়ি দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এলাকায় যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন রয়েছে রতুয়া থানার বিশাল পুলিশবাহিনী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Comments are closed.

২০২০ কপিরাইট সংরক্ষিত আরসি টিভি সংবাদ
error: Content is protected !!