fbpx

পাক মসজিদে তীব্র বিস্ফোরণ, মৃত ৭ শিশু, আহত বহু

 নিউজ ডেস্ক , ২৭ অক্টোবর :  তীব্র বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল ‘সন্ত্রাসের আঁতুড় ঘর’ পাকিস্তানের পেশোয়ার ৷ মঙ্গলবার একটি স্কুলের সামনে মসজিদে প্রবল বিস্ফোরণ ঘটে৷ এঘটনায় ৭ জন শিশু ঘটনাস্থলেই প্রাণ হারায়। পাশাপাশি আহত হয়েছে প্রায় ৭০-৮০ জনের মতো। কি কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পাক সেনা।

মঙ্গলবার সাত সকালে তীব্র বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে পাকিস্তানের পেশোয়ার। এই ঘটনায় এখনও পর্যন্ত ৭ জন শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। পাশাপাশি গুরুতর আহত হয়েছে ৭০ থেকে ৮০ জন। আহতদের মধ্যে অধিকাংশই শিশু৷ জানা গেছে যেখানে বিস্ফোরণ ঘটেছে সেটি পেশোয়ারের উত্তর-পশ্চিমের একটি জামাত মসজিদ। ওই মসজিদে কচিকাঁচাদের নিয়ে ধর্মীয় স্কুল চালানো হত। প্রাথমিক তদন্তের পর জানা গেছে, মাদ্রাসার ভিতরে কেউ একজন একটি ব্যাগ রেখে যায়৷ তার কিছুক্ষণের মধ্যে বিস্ফোরণ ঘটে ।
প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, এটি আত্মঘাতী বোমা বিস্ফোরণের ঘটনা নয়৷ একটি ব্যাগের মধ্যে বোমা রেখে দিয়ে গিয়েছে কে বা কারা। এঘটনায় মসজিদের ভিতরের দেওয়াল ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছে৷

News Desk

Next Post

পুজো নয়, প্রতিমা বির্সজনই আনন্দের কারণ

Tue Oct 27 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিজস্ব সংবাদদাতা , রায়গঞ্জ, ২৭ অক্টোবর :  নীলকণ্ঠ পাখি ফিরে গিয়েছে। সদ্য শেষ হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। ফলে স্বভাবতই ভারাক্রান্ত বাঙালির মন। পুজো শেষের পর শুরু হয়েছে বাঙালির নতুন করে আবার কর্মব্যস্ততা । একটা অংশ যখন […]

সংবাদ শিরোনাম

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!