fbpx

৫৪ তে পা দিলেন অক্ষয় কুমার

ডিজিটাল ডেস্ক :  ভারতের বলিউডে মিঃ খিলাড়ী তিনি। বিভিন্ন স্টান্ট থেকে শুরূ করে রোমান্স, হাস্যরসাত্মক চরিত্র, অ্যাকশন সিকুয়েন্স মন কেড়েছে দর্শকদের। ১৯৬৭ সালের আজকের দিনে জন্মগ্রহণ করেন ভারতীয় বলিউডের খিলাড়ী অক্ষয় কুমার। তার ভালো নাম রাজিব হরি ওম ভাটিয়া। পাঞ্জাবের অমৃতসরে ৯ ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। তার স্ত্রী বলিউডের বিখ্যাত অভিনেতা রাজেশ খান্নার কন্যা টুইঙ্কেল খান্না।

মার্শাল আর্টস এ খ্যাতি অর্জন করেছেন তিনি। নিজের কর্মজীবনের শুরূ করেছেন ওয়েটার হিসেবে থাইল্যান্ডে। সেখান থেকে বাংলাদেশে যাওয়ার পর ফিরে আসেন মুম্বাই। মুম্বাই এসে তার চলচিত্র জীবনে হাতেখড়ি মহেশ ভাট পরিচালিত ‘আজ’ চলচিত্র অভিনয়ের মাধ্যমে। কিন্তু সেখানে ক্যারাটে মাস্টারের ভূমিকায় দেখা যায় তাকে। পরবর্তীতে ১৯৯১ সালে ‘সুগন্ধ’ চলচিত্রে প্রথম প্রধান চরিত্রে চিত্রনায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন অক্ষয়। এরপর আর ফিরে তাকাতে হয়নি বলিউডের খিলাড়ী কে।

ড্যান্সার, খিলাড়ী, মিঃ বন্ড, জানোয়ার, হেরা ফেরি, ধক্কন, খিলাড়ী ৪২০, গরম মশলা, হাউসফুল ২, জোকার, খিলাড়ী ৭৮৬, বস, বেবি, এয়ারলিফট, মিশন মঙ্গল, হাউসফুল ৪ সহ অন্যান্য চলচিত্রে তার অসামান্য অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

২০০৯ সালে ভারত সরকার তাকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে একাধিক সম্মান। তবে এখনও নিয়মিত শারীরিক কসরত করেন অক্ষয়। রাত ৯ টায় ঘুমিয়ে পড়েন আবার ভোর সাড়ে চারটায় ওঠে পড়েন ঘুম থেকে। অত্যন্ত নিয়ম নিষ্ঠার সাথে প্রতিদিন করেন যোগ ব্যায়াম। তার ডায়েট চার্টে থাকে দুধ, ডিম, চিকেন, রুটি, ফলমূল। পাশাপাশি ২০২০ সালে ফোর্বস এর ধনী অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে উঠে আসে অক্ষয় কুমারের নাম। ছয় নম্বরে নাম রয়েছে এই অভিনেতার।

আরও পড়ুন –  আই পি এলের মাঝপথে ফিরতে পারেন সুরেশ রায়না, জল্পনা উস্কে রাখলেন নিজেই

Next Post

শিক্ষারত্ন সম্মান পেলেন কালিয়াগঞ্জ ও কুশমুণ্ডীর এই দুই বিশিষ্ট শিক্ষক

Wed Sep 9 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক , ৯ সেপ্টেম্বর :   এবছরে পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক শিক্ষারত্ন পুরস্কার পেলেন কালিয়াগঞ্জের জিনগাও টি এন হাই স্কুলের প্রধান শিক্ষক মজরুদিন আহমেদ। এদিন চিরাইল পাড়া এলাকায় তাঁর বাসভবনে গিয়ে এই পুরস্কার তুলে দেন জেলা মাধ্যমিক অবর […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!