fbpx

ফোর্বসের ধনী অভিনেতা তালিকায় একমাত্র ভারতীয় অক্ষয় কুমার

ডিজিটাল ডেস্ক :  প্রতি বছরের মত এবছরও সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেতার তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন (forbes magazine )। অগস্টের প্রায় শেষের দিকে প্রকাশিত এই তালিকায় মূলত হলিউডের অভিনেতারাই স্থান পেয়েছে। যদিও এই তালিকায় এক থেকে দশের মধ্যে রয়েছে এক ভারতীয় অভিনেতাও। দেখে নেওয়া যাক সেই তালিকা। উপার্জনের নিরীখে দশম স্থানে রয়েছেন জ্যাকি চান। নবম স্থানে অ্যাডাম স্যান্ডলার (Adam Sandler), আটে উইল স্মিথ।

সাত নম্বরে রয়েছেন ম্যানুয়েল মিরান্ডা। যদিও এদেরকে পেছনে ফেলে ছয় নম্বরে রয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (akshay kumar)। ২০২০ তে তার উপার্জন ভারতীয় মুদ্রায় প্রায় ৩৬২ কোটি টাকা। তবে ২০১৯ সালে চতুর্থ স্থানে ছিলেন তিনি। অন্যদিকে ফোর্বস ম্যাগাজিনের তালিকায় শীর্ষস্থানে আছেন ‘দ্য রক’ ডোয়েন জনসন। (The Rock ‘Dwayne Johnson) এবছর তার উপার্জন ভারতীয় মুদ্রায় প্রায় ৬৫৪ কোটি টাকা। দ্বিতীয় স্থানে আছেন রায়ান রেনল্ডস (Ryan Reynolds)। তার এবছরের মোট আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৫৩৪কোটি টাকা। তৃতীয় স্থানে আছেন মার্ক ওয়ালবার্গ।যার এবছরের আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩৩ কোটি টাকা। পাশাপাশি চতুর্থ ও পঞ্চম স্থানে আছেন যথাক্রমে বেন অ্যাফ্লেক ও ভিন ডিজেল।

আরও পড়ুন :  লাদাখ সীমান্তে উত্তেজনা। তৈরি ভারত।

Next Post

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

Sun Sep 6 , 2020
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email নিউজ ডেস্ক, ৬ সেপ্টেম্বর :  বোমা মেরে গোটা বাড়ি উড়িয়ে দেওয়া হবে। দুবাই থেকে এমনই হুমকি ফোন এসেছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বাড়িতে। এঘটনায় তাঁর বাসভবন মাতশ্রীর নিরাপত্তা বাড়ানো হয়েছে। কিন্তু কে বা কারা এই হুমকি ফোন […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!