fbpx

রাজনৈতিক বিবাদের জেরে চলল গুলি ও বোমা। বোমার আঘাতে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ারের

আর সি টিভি সংবাদ , ০৯ মার্চ : রাজনৈতিক বিবাদের জেরে চলল গুলি ও বোমা। বোমার আঘাতে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ারের। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার দক্ষিণ মাটিকুন্ডা এলাকা।শাসকদলের দুপক্ষের মধ্যে ক্ষমতাদখল নিয়ে এই বিবাদ বলে জানা গিয়েছে স্থানীয়সুত্রে।

রাজনৈতিক বিবাদকে কেন্দ্র করে শাসকদলের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ। চলল গুলি ও বোমা। বোমার আঘাতে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ারের। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার দক্ষিণ মাটিকুন্ডা এলাকায়।জানা গিয়েছে, মৃতের নাম সাকিব আখতার। দীর্ঘদিন ধরেই সাহানাবাজ আলম ও মেহেবুব আলমের মধ্যে রাজনৈতিক বিবাদ চলছিল।

বসন্ত উৎসব ঘিরে মাতোয়ারা আট থেকে আশি

মেহেবুব আলম মাটিকুন্ডা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান। এলাকাবাসীদের দাবী শাহনওয়াজ আলম বিধায়ক আব্দুল করিম চৌধুরীর অনুগামী। অন্যদিকে মেহবুব আলম তৃণমূল কানাইয়ালাল আগরওয়ালার অনুগামী।এনিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। বুধবার সন্ধ্যে থেকেও ফের উভয়পক্ষের মধ্যে গন্ডগোল শুরু হয়।বিবাদ চলাকালীন এদিন রাতে শাহনওয়াজের বাড়িতে প্রধান মেহেবুব আলম ও তার লোকজনেরা হামলা চালায় বলে অভিযোগ।চলে গুলি ও বোমা। বোমার আঘাতে মৃত্যু হয় শাহনওয়াজের ভাই সাকিব আকতারের।

প্রথাগত চাষবাস ছেড়ে বিকল্প চাষাবাদ করেই সাবলম্বী!

পুলিশের সামনেই গন্ডগোল চলছিল বলে দাবী স্থানীয়দের।খবর পেয়ে ঘটনাস্থলে ইসলামপুর থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। এলাকার উত্তেজনা নিয়ন্ত্রণে বসানো হয়েছে পুলিশ পিকেটও।অন্যদিকে গন্ডগোলের খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী। সেখানে সংবাদ মাধ্যমের সামনেই পুলিশ ও তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল এবং ব্লক সভাপতি জাকির হুসেনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি।

প্রতারণা চক্রের শিকার ক্যাফে মালিক

এমনকী ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার থানা ঘেরাওয়ের হুমকি দিয়েছেন তিনি। পাশাপাশি ঘটনায় যথাযথ পদক্ষেপ গৃহীত না হলে বিধায়ক পদ ইস্তফা প্রদানেরও হুশিয়ারি দিয়েছেন বিধায়ক করিম সাহেব।

ইসলামপুরে গোষ্ঠী সংঘর্ষে একজনের মৃত্যুকে কেন্দ্র করে বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বাইপাস সংলগ্ন এলাকায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভে সামিল হল তৃণমূলের কর্মী সমর্থকেরা।

 

প্রথাগত চাষবাস ছেড়ে বিকল্প চাষাবাদ করেই সাবলম্বী!

 

এদিন বিধায়ক গোষ্ঠীর অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়ক জুড়ে।বিক্ষোভের খবর পেয়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানেআসে ইসলামপুর থানার পুলিশও।অন্যদিকে ইসলামপুরের মাটিকুন্ডাতেও এদিন বিক্ষোভে সামিল হয় দলের কর্মী সমর্থকেরা। গোটা ঘটনায় ব্লক সভাপতি জাকির হোসেনের প্রত্যক্ষ ভূমিকা রয়েছে বলে দাবী করেছেন বিক্ষুব্ধ কর্মীরা।

 

ইসলামপুরের মাটিকুন্ডায় অনুগামীর পরিবারের ওপর হামলা চালানোর ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার থানা ঘেরাও কর্মসুচীতে সামিল হলেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী। এদিন দলীয় অনুগামীদের নিয়ে থানার গেটের সামনে বিক্ষোভে সামিল হন করিম সাহেব। গোটা ঘটনায় দলের রাজ্য নেতৃত্ব ও জেলা নেতৃত্বের প্রতি ক্ষোভ উগড়ে দেন তিনি। এই প্রতিবাদ কর্মসূচিকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

Next Post

ছাত্রীর রহস্য মৃত্যুতে চাঞ্চল্য তদন্তে পুলিশ

Thu Mar 9 , 2023
Share on Facebook Tweet it Share on Reddit Pin it Share it Email আর সি টিভি সংবাদ , ০৯ মার্চ : একাদশ শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডি থানার মালিগাঁও গ্রাম পঞ্চায়েতের কাঁঠাল হাট এলাকায়। বৃহস্পতিবার সকালে নিজের ঘরের বিছানায় মৃত অবস্থায় দেখতে পাওয়া যায় রুম্পা […]

আপনার পছন্দের সংবাদ

RCTV Sangbad

24/7 TV Channel

RCTV Sangbad is a regional Bengali language television channel owned by Raiganj Cable TV Private, Limited. It was launched on August 20, 2003, as a privatecompany. The channel runs a daily live broadcast from Raiganj, West Bengal. The company also provides a set-top box.

error: Content is protected !!